Advertisement
২৫ এপ্রিল ২০২৪
EPL

Cristiano Ronaldo: রিয়াল মাদ্রিদ, ম্যাঞ্চেস্টার নাকি অন্য কোনও ক্লাব? রোনাল্ডো জানিয়ে দিলেন কোথায় খেলবেন

পাঁচ বার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন রোনাল্ডো। কিন্তু আগামী মরসুমে সেই প্রতিযোগিতায় খেলতে পারবেন না তিনি। তবে কি ফের দলবদল?

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ২০:১৬
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সেই দলে খেললে পরের বছর ইউরোপের সর্বোচ্চ প্রতিযোগিতায় খেলার সুযোগ পাবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শোনা যাচ্ছিল সেই কারণে ম্যাঞ্চেস্টার ছেড়ে অন্য কোনও দলে চলে যেতে পারেন তিনি। শুক্রবার রোনাল্ডো জানিয়ে দিলেন তিনি আগামী মরসুমে ম্যাঞ্চেস্টারেই খেলবেন।

ম্যাঞ্চেস্টার ছেড়ে রোনাল্ডো রিয়াল মাদ্রিদে যেতে পারেন বলে শোনা যাচ্ছিল। শুক্রবার রোনাল্ডো এক সাক্ষাৎকারে বলেন, “ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে এসে আমি খুশি। এমন একটা দলে ফিরেছি যারা আমার কেরিয়ারকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। ফেরার পরের অনুভূতিটা অসাধারণ ছিল। এখানে আমি খুশি ছিলাম, খুশি আছি। আমার লক্ষ্য ম্যাচ জেতা এবং চ্যাম্পিয়নশিপ জেতা। ম্যাঞ্চেস্টারের মতো দলের যে উচ্চতায় থাকা উচিত, আশা করি সেখানে ফিরবে। সময় লাগতে পারে, কিন্তু আমি বিশ্বাস করি ফিরবে।”

গত মরসুমের শুরুতে ম্যাঞ্চেস্টারের দায়িত্ব ছিল ওয়ে গুন্নার সোলসারের হাতে। কিন্তু মাঝ পথেই তাঁকে বাদ দিয়ে কোচ হিসাবে আনা হয় রালফ রাংনিককে। পয়েন্ট তালিকায় ষষ্ঠ স্থানে শেষ করে ম্যাঞ্চেস্টার। নতুন মরসুমে দায়িত্ব নেবেন এরিক টেন হাগ। আয়াখসের কোচ হিসাবে যিনি তিন বার লিগ জিতেছেন। সবার কাছে রোনাল্ডোর আর্জি, নতুন কোচকে যেন সময় দেওয়া হয়। তিনি বলেন, “আমি জানি আয়াখসের হয়ে খুব ভাল কাজ করেছেন এরিক। উনি একজন অভিজ্ঞ কোচ। সময় দিতে হবে ওঁকে। ওঁর ইচ্ছা অনুযায়ী দলে পরিবর্তন প্রয়োজন।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE