Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Public Apology

হঠাৎ প্রকাশ্যে ভক্তদের কাছে ক্ষমা প্রার্থনা রোনাল্ডোর! কেন?

ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন রোনাল্ডো। সমাজমাধ্যমে দীর্ঘ পোস্ট করেছেন তিনি। তাঁর জন্য আল নাসেরকে আপাতত একটি সফর বাতিল করতে হয়েছে। তাই দুঃখপ্রকাশ করে ক্ষমা চেয়েছেন।

picture of Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ২১:৪৬
Share: Save:

চিনের ফুটবলপ্রেমীদের কাছে ক্ষমা চাইলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর জন্য চিন সফর আপাতত বাতিল করেছে সৌদি আরবের ক্লাব আল নাসের। চিনের ফুটবলপ্রেমীরা এই ঘটনায় হতাশ। তাই দুঃখপ্রকাশ করে তাঁদের কাছে ক্ষমা চাইলেন পর্তুগালের ফুটবল অধিনায়ক।

দু’টি ম্যাচ খেলতে চিন সফরে যাওয়ার কথা ছিল আল নাসেরের। তার আগেই চোট পেয়েছেন রোনাল্ডো। অনুশীলনে তাঁর পায়ের পেশিতে টান লাগে। রোনাল্ডোকে নিয়েই চিনের ফুটবলপ্রেমীদের আগ্রহ ছিল সব থেকে বেশি। এই পরিস্থিতিতে চিন সফর আপাতত বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন আল নাসের কর্তৃপক্ষ। তবে সফর এক দম বাতিল হয়নি। রোনল্ডো সুস্থ হলে সুবিধা মত সময় চিন সফর করবে সৌদি প্রো-লিগের ক্লাবটি।

সমর্থক এবং ভক্তদের কাছে দুঃখপ্রকাশ করে রোনাল্ডো সমাজমাধ্যমে জানিয়েছেন, ‘‘আপনারা জানেন ফুটবলে কিছু বিষয় আমাদের নিয়ন্ত্রণে থাকে না। ২২ বছর ধরে ফুটবল খেলছি। খুব বেশি চোট আমি পাইনি। তাই আল নাসের এবং আমি চিন সফরে যেতে না পারার জন্য সত্যিই খারাপ লাগছে। আমি দুঃখিত। ২০০৩-০৪ সাল থেকে আমি চিন সফর করছি। চিন আমার কাছে অনেকটা দ্বিতীয় বাড়ির মতো হয়ে গিয়েছে। জানি আপনারাও ক্রিশ্চিয়ানোকে ভালবাসেন। সফর বাতিল হওয়ায় আপনারাও দুঃখিত। আশা করব আপনারা বিষয়টা ইতিবাচক ভাবে নেবেন। আমরা কিন্তু ম্যাচ বাতিল করছি না। আমরা অবশ্যই চিনে খেলতে যাব। দুর্ভাগ্যবশত আমার সমস্যার জন্য এখন যেতে পারছি না। আমি সব সময় আমার ভক্তদের সঙ্গে আছি। চিনের মানুষের পাশে আছি। চিনের মানুষকে আনন্দ দিতে আসব আমরা। আমি সত্যিই দুঃখিত। আশা করব আপনারা এক জন ফুটবল খেলোয়াড়ের পরিস্থিতি বিঝতে পারবেন।’’

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, রোনাল্ডোকে দু’সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। চোট গুরুতর হলে লিয়োনেস মেসির ইন্টার মায়ামির বিরুদ্ধে খেলতে পারবেন না তিনি। রিয়াধ কাপে মেসির মায়ামির সঙ্গে রোনাল্ডোর আল নাসেরের মুখোমুখি হওয়ার কথা রয়েছে। যে লড়াইয়ের দিকে তাকিয়ে রয়েছে গোটা ফুটবল বিশ্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al-Nassr FC China Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE