Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: ম্যান ইউয়ে ভবিষ্যৎ নিয়ে জল্পনা আরও বাড়ছে, কী করলেন রোনাল্ডো

নতুন কোচ এরিক টেন হ্যাগের অধীনে ম্যান ইউয়ের অনুশীলন সোমবার থেকেই শুরু হওয়ার কথা ছিল। সেই অনুশীলন হাজির হলেন না রোনাল্ডো।

কী করলেন রোনাল্ডো

কী করলেন রোনাল্ডো ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৮:১৭
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সম্পর্ক আরও অবনতির দিকে এগোচ্ছে। সোমবার থেকে আসন্ন মরসুমের জন্য ম্যান ইউয়ের অনুশীলন শুরু হওয়ার কথা ছিল। সেই অনুশীলন হাজির হলেন না রোনাল্ডো। কবে হাজির হবেন সেটাও নিশ্চিত করে কিছু বলা হয়নি। ফলে ম্যান ইউয়ে তাঁর ভবিষ্যৎ এখন ঘোর অন্ধকার।

গত মরসুমের ব্যর্থতার পর রালফ রাংনিককে সরিয়ে এরিক টেন হ্যাগকে কোচ করে এনেছে ম্যান ইউ। প্রাক মরসুম প্রস্তুতি সফরে যাওয়ার আগে সোমবারই প্রথম ক্লাবের অনুশীলন ডাকেন টেন হ্যাগ। বেশিরভাগ ফুটবলার সেখানে হাজির হলেও দেখা যায়নি রোনাল্ডোকে। পর্তুগিজ ফুটবলার নাকি আগেভাগেই ক্লাবকে জানিয়েছিলেন সোমবার তিনি আসতে পারবেন না। ক্লাব সেটা মেনেও নিয়েছে। ইংল্যান্ডের সংবাদমাধ্যম জানিয়েছে, পরে ক্লাবের অনুশীলনে যোগ দিয়ে রোনাল্ডো আগে কোচ টেন হ্যাগের সঙ্গে কথা বলে নিজের ভবিষ্যত সম্পর্কে স্পষ্ট ধারণা পেতে চাইবেন। তার পরেই তিনি ক্লাবে থাকবেন কি না সেই সিদ্ধান্ত নেবেন।

ঘনিষ্ঠ মহলে রোনাল্ডো জানিয়েছেন, ক্লাবের প্রতি এখনও তাঁর ভালবাসা রয়েছে। ক্লাব ছাড়তে তাঁর মনও চাইছে না। কিন্তু কেরিয়ারের শেষ পর্যায়ে এসে চ্যাম্পিয়ন্স লিগ খেলাকেও গুরুত্ব দিচ্ছেন রোনাল্ডো। ২০০৩ সালের পর থেকে প্রতি বার চ্যাম্পিয়ন্স লিগে খেলেছেন তিনি। ম্যান ইউতে থাকলে পরের বার সেই সুযোগ পাবে না। এটা পছন্দ হচ্ছে না রোনাল্ডোর। তাই তিনি ক্লাবকে বলেছেন ভাল প্রস্তাব পেলে তাঁকে ছেড়ে দিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE