Advertisement
০৬ মে ২০২৪
Cristiano Ronaldo

এ বার জোড়া গোল রোনাল্ডোর, সৌদি আরবে নতুন কায়দায় উচ্ছ্বাস সিআর৭-এর

সৌদি আরবের ঘরোয়া লিগে গোলের মধ্যেই রয়েছেন রোনাল্ডো। মঙ্গলবার রাতে গোল করে নতুন কায়দায় উচ্ছ্বাস করতে দেখা গেল তাঁকে।

football

গোলের পর রোনাল্ডোর উচ্ছ্বাস। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৪:১৩
Share: Save:

আগের ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন। মঙ্গলবারের ম্যাচেও হ্যাটট্রিক করার সুযোগ ছিল। কিন্তু সেই সুযোগ নিলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু সৌদি প্রো লিগে তাঁর গোলের বন্যা অব্যাহত। প্রথম দু’টি ম্যাচে তিনি না থাকায় দলও হেরেছিল। রোনাল্ডো ফিরতেই দৌড়চ্ছে আল নাসের। আল ফতেহর বিরুদ্ধে হ্যাটট্রিকের পর আল শাবাবের বিরুদ্ধে জোড়া গোল করলেন রোনাল্ডো। দল জিতল ৪-০ ব্যবধানে। গোলের পর রোনাল্ডোর নতুন সেলিব্রেশন নজর কেড়েছে।

প্রথমার্ধে পেনাল্টি থেকেই দু’টি গোল করেন রোনাল্ডো। আরও একটি পেনাল্টি পেয়েছিল আল নাসের। কিন্তু সেই পেনাল্টি রোনাল্ডো মারতে দেন তাঁর সতীর্থ আব্দুলরহমান ঘারিবকে। কিন্তু ঘারিব সুযোগ নষ্ট করেন। এর পর ৪০ মিনিটে সাদিয়ো মানের গোলের ক্ষেত্রে অ্যাসিস্ট করেন রোনাল্ডো। পরের দিকে রোনাল্ডোর একটি শট বারে লাগে। সুলতান আন ঘান্নাম চতুর্থ গোল করেন আল নাসেরের হয়ে।

গোলের পর রোনাল্ডো সাধারণত কর্নার ফ্ল্যাগের দিকে দৌড়ে গিয়ে দু’হাত পিছনে নিয়ে গিয়ে বিশেষ উচ্ছ্বাস। এ দিন সেটা তো ছিলই। পাশাপাশি ডান হাত উপরে তুলে শরীর নাচিয়ে অদ্ভুত ভঙ্গিমায় রোনাল্ডোর নতুন উচ্ছ্বাস দেখা যায়। পরে জানা গিয়েছে, সৌদি আরবের বিশেষ ধরনের একটি নাচ সেটি, যারা পুরুষেরা হাতে তরোয়াল নিয়ে পারফর্ম করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE