Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: গলফ কোর্স কিনে গুঁড়িয়ে দিতে চান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! কেন

পর্তুগালের লিসবনে রোনাল্ডোর বিলাসবহুল বাড়ির সামনে বাধা হয়ে দাঁড়াচ্ছে একটি গলফ কোর্স। সেটিই কিনে গুঁড়িয়ে দিতে চান রোনাল্ডো।

বাড়ি সাজাতে গলফ কোর্স ধ্বংস করে দিতে চান রোনাল্ডো।

বাড়ি সাজাতে গলফ কোর্স ধ্বংস করে দিতে চান রোনাল্ডো। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৫:২৯
Share: Save:

পর্তুগালে বিলাসবহুল বাড়ি বানাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে সেই বাড়ির সৌন্দর্যে বাধা হয়ে দাঁড়াচ্ছে সামনে একটি গলফ কোর্স এবং তাদের গাড়ি রাখার জায়গা। দ্রুত সমস্যার সমাধান খুঁজে বের করে ফেললেন পর্তুগালের ফুটবলার। তিনি ঠিক করেছেন, গোটা গলফ কোর্সটিই কিনে নেবেন এবং সেটিকে পুরোপুরি ধ্বংস করে দেবেন, যাতে সামনে কোনও বাধা না থাকে।

পর্তুগালের লিসবনের কুইন্তা দে মারিনহায় ১৭ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় ১৫৯ কোটি ১৭ লাখ টাকা) খরচ করে বিলাসবহুল বাড়ি তৈরি করছেন রোনাল্ডো। ১২ হাজার স্কোয়্যার ফুটের সেই বাড়িতে বিরাট বিরাট বিলাসবহুল শোয়ার ঘর রয়েছে, যেখান থেকে সহজেই অতলান্তিক মহাসাগর দেখা যাবে। এ ছাড়া, একাধিক সুইমিং পুল, গেমস রুম এবং আরও অনেক কিছু রয়েছে। মা ডলোরেস, বান্ধবী জর্জিনা রদ্রিগেস এবং পাঁচ সন্তানকে নিয়ে সেই বাড়িতে সামনের বছর চলে যাবেন রোনাল্ডো।

তবে সমস্যা বেঁধেছে ওইতাভোস গলফ ক্লাবকে নিয়ে। সেই ক্লাব রোনাল্ডোর বাড়ির সামনে মনোরম দৃশ্যকে বাধা দিচ্ছে। পাশাপাশি রোনাল্ডোর বাড়ির সদস্যদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। রোনাল্ডো তাঁর আইনজীবীদের বলে দিয়েছেন, গলফের মালিকের সঙ্গে কথাবার্তা চালাতে। গলফ কোর্স এবং গাড়ি রাখার জায়গা, দুটোই তিনি কিনে নিতে চান। সেটিকে পুরোপুরি ধ্বংস করে ফেলতে চান। অন্যত্র যাতে এই গলফ কোর্স সরানো যায়, সে ব্যাপারে সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে কথা বলবেন তাঁর আইনজীবীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE