Advertisement
২১ জুলাই ২০২৪
Cristiano Ronaldo

৩০ দিনে দেড় কোটি ভক্ত বাড়ল রোনাল্ডোর, কমে গেল মেসি, এমবাপের

রোনাল্ডো এখন সৌদি আরবের আল নাসের ক্লাবে খেলেন। ইউরোপের লিগগুলো থেকে বেশ দূরে পর্তুগিজ তারকা। কিন্তু তা বলে তাঁর ভক্তের সংখ্যা কমে যায়নি।

Cristiano Ronaldo

ইনস্টাগ্রামে রোনাল্ডোর ভক্তের সংখ্যা ৫৬ কোটি ৪০ লক্ষের বেশি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ২১:১৫
Share: Save:

ইনস্টাগ্রামে সব থেকে বেশি ভক্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সেই সংখ্যা এখন আরও বেড়ে গেল। ৩০ দিনের মধ্যে দেড় কোটি ভক্ত বাড়ল তাঁর। তবে এক মাসের মধ্যে ইনস্টাগ্রামে সব থেকে বেশি ভক্ত বেড়েছে সেলেনা গোমেজ়ের। আমেরিকার ৩৮ বছরের সঙ্গীতশিল্পীর ২ কোটির বেশি ভক্ত বেড়েছে। কিন্তু লিয়োনেল মেসি এবং কিলিয়ান এমবাপের ভক্তের সংখ্যা কমে গিয়েছে।

ইনস্টাগ্রামে রোনাল্ডোর ভক্তের সংখ্যা ৫৬ কোটি ৪০ লক্ষের বেশি। পর্তুগিজ ফুটবলারের ভক্তের সংখ্যা যখন বাড়ছে, তখন মেসিদের সংখ্যা কমছে। এখন ইনস্টাগ্রামে মেসির ভক্তের সংখ্যা ৪৪ কোটি ৪০ লক্ষের বেশি। ৩০ দিনে কমে গিয়েছে ৫ লক্ষ ৭০ হাজার। প্যারিস সঁ জরমঁতে সময়টা খুব ভাল কাটছে না মেসির। চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছে তাঁর দল। শুধু মেসি নন, ভক্তের সংখ্যা কমেছে এমবাপেরও। ফরাসি তারকার ইনস্টাগ্রাম থেকে ২ লক্ষ ৫০ হাজার ভক্ত কমে গিয়েছে। এখন তাঁর ভক্তের সংখ্যা ১০ কোটি ১০ লক্ষের বেশি।

রোনাল্ডো এখন সৌদি আরবের আল নাসের ক্লাবে খেলেন। ইউরোপের লিগগুলো থেকে বেশ দূরে পর্তুগিজ তারকা। কিন্তু তা বলে ভক্তের সংখ্যা কমে যাওয়ার কোনও কারণ নেই। তিনি রয়েছেন স্বমেজাজেই। মেসি এবং রোনাল্ডোর অলিখিত লড়াই চলতেই থাকে। তাঁরা নিজেদের মধ্যে যতটা না লড়াই করেন, তার থেকে বেশি লড়াই তাঁদের ভক্তদের মধ্যে। সেই লড়াইয়ে আপাতত এগিয়ে রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE