Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

ভাঙছে রোনাল্ডো-জর্জিনার সম্পর্ক? মুখ খুললেন পর্তুগিজ তারকার বান্ধবী

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং জর্জিনা রদ্রিগেসের সম্পর্ক নিয়ে গত কয়েক দিন ধরেই জল্পনা চলছে। দু’জনের বিচ্ছেদ হয়ে যাওয়া সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে। এর মাঝেই মুখ খুললেন জর্জিনা।

ronaldo and georgina

জর্জিনার এই স্টোরির পরে অনেকের ধারণা, রোনাল্ডোর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যা রটছে তা আদতে গুজবই। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৬:২১
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং জর্জিনা রদ্রিগেসের সম্পর্ক নিয়ে গত কয়েক দিন ধরেই জল্পনা চলছে। দু’জনের বিচ্ছেদ হয়ে যাওয়া সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে। এর মাঝেই প্রকাশ্যে এল জর্জিনার একটি ইনস্টাগ্রাম স্টোরি। সেই পোস্ট ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন অনেকে।

রোনাল্ডোকে এখনও এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি। তিনি ভাবিত ক্লাব আল নাসেরকে নিয়ে। কিন্তু তাঁর বান্ধবী ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে লিখেছেন, “যাঁরা হিংসে করে তাঁরাই গুজব তৈরি করে, চর্চা করতে করতে তা ছড়িয়ে যায় এবং নির্বোধরা সেগুলি বিশ্বাস করে নেয়।”

জর্জিনার এই স্টোরির পরে অনেকের ধারণা, রোনাল্ডোর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যা রটছে তা আদতে গুজবই। এর মধ্যে সত্যি কিছু নেই। সে কারণেই ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন জর্জিনা।

georgina

জর্জিনার সেই স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম

কিছু দিন আগেই শোনা গিয়েছিল, জর্জিনার সাম্প্রতিক আচরণ একেবারেই পছন্দ হচ্ছে না পর্তুগিজ তারকার। ঘনিষ্ঠ মহলে তিনি জানিয়েছেন, জর্জিনা ইদানীং বড্ড বেশি আত্মকেন্দ্রিক আচরণ করছেন। সব কিছুতে প্রকাশ পাচ্ছে তাঁর আমিত্ব। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর তথ্যচিত্র ‘আই অ্যাম জর্জিনা’। তার পরে জনপ্রিয়তা বেড়েছে রোনাল্ডোর বান্ধবীর। তাতেই তাঁর মাথা ঘুরে গিয়েছে বলে মনে করছেন রোনাল্ডো।

রোনাল্ডোর মতে, তাঁদের সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য এবং তাঁর খেয়াল রাখার জন্য যে প্রচেষ্টার দরকার, তা করছেন না জর্জিনা। ফলে সম্পর্কে ভাটা পড়ছে। পাশাপাশি, ইদানীং অর্থের প্রতি মোহ অত্যন্ত বেড়েছে জর্জিনার। দামি দামি জিনিসের ছবি নিয়মিত দিচ্ছেন ইনস্টাগ্রামে। শুধু রোনাল্ডো নয়, নিজের বন্ধুদের প্রতিও খারাপ আচরণ করছেন জর্জিনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে গোপন একটি কথা ফাঁস করেছেন জর্জিনা। এক বার কেনাকাটা করতে বেরিয়ে রোনাল্ডোকে একটি বহুমূল্য ব্যাগ কিনে দেওয়ার অনুরোধ করেছিলেন। রোনাল্ডো তা প্রত্যাখ্যান করে বলেছিলেন, জর্জিনার ও রকমই একটি ব্যাগ বাড়িতে রয়েছে। জর্জিনা তখন নাকি রেগে গিয়ে বলেন, তিনি নিজের অর্থে ওই ব্যাগটি কিনে নেবেন। সেই গোপন কথা সাক্ষাৎকারে বলে দেওয়ার বিষয়টিও রোনাল্ডো ভাল ভাবে নেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE