Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: রোনাল্ডো কি কাতার বিশ্বকাপে খেলতে পারবেন? সার্বিয়ার কাছে হেরে ঘোর সমস্যায় পর্তুগাল

কাতার বিশ্বকাপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলা আচমকাই অনিশ্চিত হয়ে পড়ল।

হতাশ রোনাল্ডো।

হতাশ রোনাল্ডো। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১৮:১৭
Share: Save:

কাতার বিশ্বকাপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলা আচমকাই অনিশ্চিত হয়ে পড়ল। রবিবার বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচে সার্বিয়া ২-১ ব্যবধানে হারিয়ে দিল পর্তুগালকে। ফলে গ্রুপ সেরা হয়ে বিশ্বকাপের টিকিট পেয়ে গেল তারা। রোনাল্ডোদের অপেক্ষা করতে হবে আগামী বছরের মার্চ পর্যন্ত। ইউরোপের কোনও একটি দেশের বিরুদ্ধে প্লে-অফ খেলতে হবে। সেটি জিতলেই একমাত্র বিশ্বকাপে যেতে পারে তারা।

ঘরের মাঠে রবিবার সার্বিয়ার বিরুদ্ধে জিততেই হত পর্তুগালকে। দু’মিনিটেই পর্তুগালকে এগিয়ে দেন রেনাতো স্যাঞ্চেস। তবে ২০১৬-র ইউরো বিজয়ী দলকে প্রথমার্ধে শাসন করে সার্বিয়া। সমতা ফেরান দুসান টাডিচ। দ্বিতীয়ার্ধে জয়সূচক গোল কিছুতেই খুঁজে পাচ্ছিল না পর্তুগাল। রোনাল্ডো নিজেও নিষ্প্রভ ছিলেন। তাঁর সামনে কেরিয়ারের ৮০০তম গোল করার সুযোগ ছিল। তিনি তা করতে পারেননি। উল্টে খেলার শেষ মিনিটে গোল করে সার্বিয়াকে বিশ্বকাপের টিকিট এনে দেন আলেকজান্ডার মিত্রোভিচ।

বিশ্বকাপের টিকিট পেয়ে গেল গত বারের রানার্স ক্রোয়েশিয়া এবং স্পেনও। দু’দলই ১-০ ব্যবধানে জিতেছে। আলভারো মোরাতার শেষ দিকের গোলে স্পেন হারিয়েছে সুইডেনকে। ক্রোয়েশিয়া জিতেছে আত্মঘাতী গোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Portugal FIFA World Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE