Advertisement
০৩ মে ২০২৪
Cristiano Ronaldo

ফাইনালে ২ গোল করেও সেরার পুরস্কার জোটেনি, বিস্মিত রোনাল্ডোর প্রতিক্রিয়া ভাইরাল

সৌদি আরবের ক্লাব ফুটবলে খেলতে যাওয়ার পর প্রথম ট্রফি জিতেছেন রোনাল্ডো। ফাইনালে দু’টি গোল করেছেন আল নাসের অধিনায়ক। দারুণ খেলেও ম্যাচের সেরা ফুটবলারের পুরস্কার পাননি।

picture of Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৪:৪৪
Share: Save:

আল নাসের আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ জিতলেও সম্পূর্ণ খুশি নন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাবকে প্রথম ট্রফি দেওয়ার আনন্দ থাকলেও ফাইনালের সেরা ফুটবলার হতে না পারায় কিছুটা হতাশ তিনি। দু’গোল করেও পুরস্কার পাননি তিনি।

সৌদি আরবের ক্লাব ফুটবলের প্রথম আকর্ষণ এখন রোনাল্ডো। পশ্চিম এশিয়ার ক্লাব ফুটবলে খেলতে এসে প্রথম কোনও ট্রফি জিতলেন পর্তুগালের অধিনায়ক। ফাইনালে রোনাল্ডোর আল নাসের ২-১ গোলে হারিয়েছে আল হিলালকে। ফাইনালে অনবদ্য ফুটবল খেলেন রোনাল্ডো। দল পিছিয়ে পড়ার পর ৭৪ মিনিটে গোল করে সমতা ফেরান। দলের হয়ে ইনজুরি টাইমে জয় সূচক গোলটিও করেন। যদিও হাঁটুতে চোট লাগায় খেলা শেষ হওয়ার একটু আগে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। শেষ পর্যন্ত মাঠে থাকতে না পারার দুঃখ তাঁর ছিলই। তার সঙ্গে যোগ হয়েছে আরও একটি কষ্ট। ফাইনাল শেষ হওয়ার পর ম্যাচের সেরা ফুটবলার হিসাবে ঘোষণা করা হয় আল হিলালের সার্জেজ মিলিনকোভিচ সাভিচের নাম। প্রতিপক্ষ দলের ফুটবলারের নাম শুনে বিস্ময় প্রকাশ করেন রোনাল্ডো। দু’গোল করেও সেরার পুরস্কার পাবেন না ভাবতে পারেননি তিনি। সাভিচ পুরস্কার নেওয়ার সময় রোনাল্ডোর প্রতিক্রিয়াও ছিল অদ্ভুত ধরনের। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

স্ট্রেচারে মাঠ ছাড়ার সময় কেঁদে ফেলেন সিআর৭। শেষে আবার হাসি দেখা যায় রোনাল্ডোর মুখে। পরে সতীর্থদের সঙ্গে ট্রফি নিয়ে উল্লাস করতে দেখা যায় তাঁকে। পরে সমাজমাধ্যমে ভক্তদের ধন্যবাদ দিয়েছেন রোনাল্ডো। তিনি লেখেন, ‘‘প্রথম বার দলকে এই গুরুত্বপূর্ণ ট্রফি জেতাতে পেরে গর্বিত। ক্লাবের সব ফুটবলারকে ধন্যবাদ। এটা দলগত জয়। পাশে থাকার জন্য আমার পরিবার ও বন্ধুদের ধন্যবাদ। দর্শকেরা যে ভাবে সমর্থন করেছেন তার জন্য তাঁদেরও ধন্যবাদ জানাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE