Advertisement
০৩ মে ২০২৪
David Lalhlansanga

ড্র ম্যাচে মহমেডানকে বাঁচালেন সেই ডেভিডই

শুক্রবার শিলং লাজং এফসির বিরুদ্ধে ১-১ ড্র করল আন্দ্রে চের্নিশভের দল। কিন্তু চোখধাঁধানো গোল করে শিরোনামে থাকলেন ডেভিড লাললানসাঙ্গা।

An image of David Lalhlansanga

ডেভিড লাললানসাঙ্গা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ০৯:০৪
Share: Save:

প্রথম ম‌্যাচে জয় এসেছিল আইজ়ল এফসির বিরুদ্ধে। কিন্তু দ্বিতীয় ম‌্যাচে নৈহাটি স্টেডিয়ামে আটকে গেল মহমেডান। শুক্রবার শিলং লাজং এফসির বিরুদ্ধে ১-১ ড্র করল আন্দ্রে চের্নিশভের দল। কিন্তু চোখধাঁধানো গোল করে শিরোনামে থাকলেন ডেভিড লাললানসাঙ্গা।

প্রসঙ্গত দীর্ঘদিন পরে আই লিগে ফিরেছে শিলং লাজং। এর আগে ২০১৩-২০১৪ মরসুমে খেলেছিল তারা। দু’বারই হারিয়েছিল মহমেডানকে।

প্রথমার্ধের সংযুক্ত সময়ে প্রথম গোল শিলং লাজংয়ের। বাঁ দিক থেকে সেন্টার করেন অ‌্যালেন। মহমেডানের ডেটল মৈরাংথেম বল বিপন্মুক্ত করতে গিয়ে তুলে দেন বিপক্ষের জাপানি স্ট্রাইকার তাকুতোর পায়ে। চলন্ত বলেই ডান পায়ে শট করে পরাস্ত করেন মহমেডান গোলরক্ষককে।

দ্বিতীয়ার্ধের শুরুতে প্রিন্স ওপোকুর জায়গায় নামেন কলকাতা লিগের মহাতারকা ডেভিড লাললানসাঙ্গা। ৫৩ মিনিটে গোল করেন ডেভিড। আর্জেন্টিনার ফরোয়ার্ড আলেক্সিস থ্রু বাড়ান ডেভিডের উদ্দেশে। প্রতিপক্ষের বাঁ প্রান্ত দিয়ে ঢুকে ইনসাইড কাট করে পরপর দুই ডিফেন্ডারকে পরাস্ত করে গোলে শট রাখেন মিজ়ো স্ট্রাইকার। কিছুই করার ছিল না গোলরক্ষকের। আই লিগেও চলতি মরসুমে মহমেডানের হয়ে গোলের খাতা খুললেন ডেভিড। ড্র করে চার পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই রইল মহমেডান।

অন‌্য ম‌্যাচে শ্রীনিধি ডেকান ৪-১ গোলে হারিয়েছে ইন্টার কাশীকে। জয়ী দলের চার গোলদাতা হলেন গ‌্যাব্রিয়েল, পবন কুমার, লালনুন্তলুয়াঙ্গা এবং লালবিয়াকলিয়ানা। ইন্টার কাশীর একমাত্র গোলদাতা হলেন
মারিও বারসো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE