Advertisement
০২ মে ২০২৪
ISL 2023-24

সমর্থকদের কথা মাথায় রেখে বিশেষ ব্যবস্থার দাবি ইস্টবেঙ্গলের, ডার্বির সময় বদল হতেই শুরু তোড়জোড়

রবিবার কলকাতা ডার্বি। সেই ম্যাচ শুরু হওয়ার কথা ছিল সন্ধে ৭.৩০ মিনিট থেকে। কিন্তু সেই দিনই তৃণমূলের ব্রিগেড রয়েছে। তাই ম্যাচের সময় পরিবর্তন হয়েছে। সেই কারণেই বিশেষ ব্যবস্থা নেওয়ার দাবি ইস্টবেঙ্গলের।

Yuva Bharati Stadium

যুবভারতী ক্রীড়াঙ্গন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ২১:৩৯
Share: Save:

রবিবার আরও এক বার মুখোমুখি হবে ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। সেই ম্যাচ শুরু হওয়ার কথা ছিল সন্ধে ৭.৩০ মিনিট থেকে। কিন্তু সেই দিনই তৃণমূলের ব্রিগেড রয়েছে। তাই ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে। রাত ৮.৩০ মিনিট থেকে খেলা শুরু হবে বলে সমাজমাধ্যমে পোস্ট করেছে ইস্টবেঙ্গল। যা শেষ হতে প্রায় রাত ১১.১৫ বেজে যাবে। সেই কারণেই বিশেষ ব্যবস্থা নেওয়ার দাবি ইস্টবেঙ্গলের।

ডার্বি দেখতে বহু দূর থেকে সমর্থকেরা আসেন। রাত ১১.১৫-র সময় খেলা শেষ হলে বাড়ি ফিরতে সমস্যা হবে দু’দলের সমর্থকদের। সেই কারণেই পরিবহন দফতরকে রাতে বাস রাখার আর্জি জানিয়েছে আয়োজক ইস্টবেঙ্গল। সেই সঙ্গে মেট্রো কর্তৃপক্ষকেও জানিয়েছে, ট্রেন রাখার জন্য। না হলে সমর্থকদের বাড়ি ফিরতে সমস্যা হবে। ইস্টবেঙ্গল চিঠি দিয়ে জানিয়েছে, ম্যাচের সময় পরিবর্তন হয়েছে। অনেক সমর্থকেরই রাতে বাড়ি ফিরতে সমস্যা হতে পারে। সেই কারণে বাড়তি মেট্রো এবং বাস চালানোর আবেদন করেছে লাল-হলুদ।

পরিবহন দফতরের কাছে ইস্টবেঙ্গলের বিশেষ আর্জি, সল্টলেক থেকে ধর্মতলা, উল্টোডাঙা, বেহালা, গড়িয়া, বারাসত, শিয়ালদহ স্টেশন এবং হাওড়া স্টেশনের বাস দিতে। তবে এই দাবি মানা হবে কি না তা এখনও জানায়নি পরিবহণ দফতর। বাড়তি মেট্রো চালানোর কথা এখনও পর্যন্ত জানাননি মেট্রো কর্তৃপক্ষও।

ডার্বি শুরুর সময় নিয়ে বেশ কিছু দিন ধরেই জটিলতা চলছিল। সেটা মিটলেও এখন দুই দলের আলাদা টিকিটের দাম নিয়ে আলোচনা শুরু হয়েছে। প্রথম বার ডার্বিতে এমন ঘটনা ঘটেছে দাবি অনেকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2023-24 Kolkata Derby East Bengal Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE