Advertisement
২৪ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: টালবাহানা অব্যাহত, এই সপ্তাহে ইস্টবেঙ্গল-ইমামি চুক্তি হবে কি

চুক্তিপত্র নিয়ে দোলাচল এখনও চলছে। কবে চুক্তিপত্রে সই হয়ে দলগঠন শুরু হবে, সে ব্যাপারে এখনও কেউ জানেন না।

ইস্টবেঙ্গলে টালবাহানা অব্যাহত

ইস্টবেঙ্গলে টালবাহানা অব্যাহত ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ২০:১৬
Share: Save:

ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামি গোষ্ঠীর চুক্তি সই এখনও বিশ বাঁও জলে। শোনা যাচ্ছিল এই সপ্তাহেই চুক্তিপত্রে সই হয়ে যাবে। তবে সোমবার ইমামির শীর্ষকর্তা জানালেন, এখনও চুক্তিপত্র তাঁদের হাতে এসে পৌঁছয়নি। ফলে কবে সই হবে, কবে দল গঠন শুরু হবে কিছুই এখনও নিশ্চিত নয়।

ইমামির তরফে জানা গিয়েছে, সোমবার রাতে তারা চুক্তিপত্র ক্লাবের কাছে পৌঁছে দিয়েছিল। দু’দিন কেটে গেলেও ক্লাবের তরফে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি। চুক্তি নিয়ে এই টালবাহানা যে বিনিয়োগকারী সংস্থার ভাল লাগছে না, এটা তাদের কথাতেই বোঝা গিয়েছে। বুধবার বিকেলে ইমামির কর্তা আদিত্য অগ্রবাল আনন্দবাজার অনলাইনকে বললেন, “চুক্তি কবে হবে সেটা ক্লাবকর্তারাই ভাল বলতে পারবেন। চুক্তিপত্রে সই হলেই দল গঠন শুরু হবে।”

সূত্রের খবর, শনিবার ইস্টবেঙ্গলের তরফে চুক্তিতে সই করার ব্যাপারে সম্মতিপত্র পাঠানো হয়েছিল ইমামিকে। কিছু বিষয়ে তার পরেও মতান্তর ছিল। তবু ইমামির তরফে চুক্তিপত্র পাঠানো হয় ইস্টবেঙ্গলকে। সেগুলি ফের এক বার খতিয়ে দেখে ইস্টবেঙ্গলের ফেরত পাঠানোর কথা ছিল। সেটা এখনও আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Emami Group Agreement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE