Advertisement
১৬ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: ইস্টবেঙ্গল ছাড়লেন আরও এক ফুটবলার, যোগ দিলেন সুনীল ছেত্রীর ক্লাবে

ময়দানের দুই প্রধানে যখন একের পর এক ফুটবলার সই করানোর পালা চলছে, তখন ইস্টবেঙ্গলে ফুটবলার ছাড়ার মিছিল। বুধবার দলবদল করলেন আরও এক জন।

হীরা মণ্ডল এ বার বেঙ্গালুরুতে।

হীরা মণ্ডল এ বার বেঙ্গালুরুতে। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১৮:২৭
Share: Save:

ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামির চুক্তি কবে হবে তা এখনও অজানা। এর মধ্যেই লাল-হলুদ থেকে একের পর এক ফুটবলারের ছেড়ে যাওয়ার ঘটনা ঘটেই চলেছে। সেই তালিকায় নতুন সংযোজন হীরা মণ্ডল। গত মরসুমে ভারতীয় ফুটবলারদের মধ্যে সবচেয়ে নজরকাড়া খেলোয়াড় যোগ দিলেন সুনীল ছেত্রীর ক্লাব বেঙ্গালুরু এফসি-তে। এ দিকে, এটিকে মোহনবাগান তিন বছর চুক্তি বাড়িয়ে নিল গোলকিপার অর্শ আনোয়ারের সঙ্গে।

শ্রী সিমেন্ট বিনিয়োগকারী থাকাকালীন গত বার আইএসএল খেলেছিল ইস্টবেঙ্গল। দেশের একাধিক নিম্নমানের ফুটবলার খেলেছিলেন ক্লাবের হয়ে। গোটা মরসুমেই তাঁরা ভাল খেলতে পারেননি। ফলে পয়েন্ট তালিকায় সবার নীচে শেষ করেছিল লাল-হলুদ। তার মধ্যেই নজর কেড়েছিলেন হীরা। বাঙালি ফুটবলার খেলেছিলেন ফুলব্যাক পজিশনে। প্রায় প্রতিটি ম্যাচেই নজর কেড়ে নিয়েছিলেন তিনি। মোট ১৬টি ম্যাচ খেলেছিলেন ইস্টবেঙ্গলের হয়ে। গোটা প্রতিযোগিতাতেই লাল কার্ড দেখেননি। পরিষ্কার ডিফেন্ডিং করায় তাঁর জুড়ি ছিল না।

ইস্টবেঙ্গলের প্রস্তাবের জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু চুক্তি নিয়ে টালবাহানা অব্যাহত থাকায় তিনি আর অপেক্ষা করতে পারলেন না। শোনা যাচ্ছে, ইস্টবেঙ্গলে যা টাকা পেতেন তার থেকে অনেক বেশি টাকায় বেঙ্গালুরুতে যোগ দিচ্ছেন তিনি। ইস্টবেঙ্গলে খেলা তাঁর ছোট থেকেই স্বপ্ন ছিল। সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। তবে এখন আর অপেক্ষা করতে পারছেন না। এখন তিনি মুখিয়ে সুনীল ছেত্রীর পাশে খেলতে।

এ দিকে, এএফসি কাপের মূল পর্বে বাংলাদেশের বসুন্ধরা কিংস এবং মলদ্বীপের মাজিয়ার বিরুদ্ধে ভাল খেলেছিলেন এটিকে মোহনবাগানের অর্শ। দুর্দান্ত কিছু শট বাঁচিয়ে সমর্থকদের মন জয় করে নেন। তাঁর সঙ্গে তিন বছর চুক্তি বাড়াল এটিকে মোহনবাগান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE