Advertisement
১৯ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: দ্রুতই দীর্ঘমেয়াদী চুক্তি হবে ইস্টবেঙ্গলের সঙ্গে, আশ্বাস দিল ইমামি

ইমামি জানিয়েছে, দ্রুতই চুক্তিপত্রে সই করার কাজ মিটে যাবে। ইস্টবেঙ্গলও প্রত্যুত্তরে জানিয়েছে, সুন্দর পরিবেশে চুক্তি সই করতে চাইছে তারা।

ইমামি-ইস্টবেঙ্গল চুক্তি দ্রুত

ইমামি-ইস্টবেঙ্গল চুক্তি দ্রুত ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ২০:৫৮
Share: Save:

ইস্টবেঙ্গলের থেকে সংশোধিত চুক্তিপত্র তাদের হাতে এসেছে। এমনটাই জানাল ইমামি। পাশাপাশি এ-ও জানিয়েছে, দ্রুতই চুক্তিপত্রে সই করার কাজ মিটে যাবে। ইস্টবেঙ্গলও প্রত্যুত্তরে জানিয়েছে, সুন্দর পরিবেশে চুক্তি সই করতে চাইছে তারা।

মঙ্গলবার ইমামির তরফে বলা হয়েছে, ‘আমরা দীর্ঘমেয়াদী চুক্তি সই করতে চলেছি। পরে বার বার বিতর্ক হওয়ার থেকে দু’পক্ষ আগে থেকেই বসে বিভিন্ন বিষয় মিটিয়ে নিলেই ভাল। চুক্তিপত্রে সইয়ের প্রক্রিয়া ঠিক দিকেই এগোচ্ছে। আশা করি দ্রুতই ভাল খবর পাওয়া যাবে। আমাদের তরফ থেকে সব রকম চেষ্টা করা হচ্ছে।’

ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বলেছেন, “আমরাও চাইছি সুন্দর একটা পরিবেশে চুক্তি হোক। ক্লাব এবং কোম্পানি, উভয়পক্ষকে সুরক্ষিত রেখে আইনানুগ ভাবে যেটা ভাল হবে, আগামিদিনের পথ চলার জন্য সে রকম একটা চুক্তি আমরাও চাইছি। সভ্য-সমর্থকদের আনন্দ দিতে এবং দ্রুত ভাল ফুটবল দল তৈরি করে ভাল পারফরম্যান্স উপহার দিতে চাইছি। এটাই আমাদের একমাত্র স্বপ্ন। আমরা আশা করছি খুব তাড়াতাড়ি বিষয়টি সম্পূর্ণ হবে। কারণ আমরাও খুব দ্রুততার সঙ্গে ওঁদের জবাব দিয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE