Advertisement
১৯ মে ২০২৪
EPL

লাথি খেয়ে ভদকা খাওয়াচ্ছেন! দশ বছর আগে ফুটবলারের বুটের আঘাত খাওয়া বল বয় এখন কোটিপতি

হ্যাজার্ডের আঘাত খাওয়া সেই বল বয় এখন কোটিপতি। এমনকী তিনি যে পরিমাণ টাকার মালিক, তা হ্যাজার্ডের সম্পত্তির অর্ধেকেরও বেশি।

a representative image of vodka pouring regarding Eden Hazard and ball boy story

চার্লির ভদকা সংস্থার নাম আজ গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে। প্রতি দিন তাদের সাড়ে তিন হাজার বোতল ভদকা বিক্রি হয়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৮:৫০
Share: Save:

বল বয় থাকাকালীন তাঁকে সজোরে বুটের আঘাত করেছিলেন ইডেন হ্যাজার্ড। সেই নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছিল ইংল্যান্ডের ফুটবলে। হ্যাজার্ডের আঘাত খাওয়া সেই বল বয় এখন কোটিপতি। এমনকী তিনি যে পরিমাণ টাকার মালিক, তা হ্যাজার্ডের সম্পত্তির অর্ধেকেরও বেশি।

ওই ঘটনা ঘটেছিল ২০১৩ সালের ২৩ জানুয়ারি। লিগ কাপের সেমিফাইনাল খেলতে সোয়ানসির বিরুদ্ধে নেমেছিল চেলসি। সেই সময় একটি বল থ্রো-ইন হয়। সোয়ানসির বল বয় চার্লি মর্গ্যানের কাছে গিয়েছিল সেই বল। কিন্তু দলের সুবিধার্থে সেই বল চেলসির খেলোয়াড়দের হাতে তুলে দিতে চায়নি সে। সময় নষ্ট করছিল। সেই সময়ই রেগে যান হ্যাজার্ড। সজোরে বুট দিয়ে আঘাত করেন চার্লিকে। ধাক্কার চোটে মাটিতে পড়ে যায় চার্লি।

রেফারি সঙ্গে সঙ্গে হ্যাজার্ডকে লাল কার্ড দেখান। তবে বিতর্ক সেখানেই থামেনি। পর দিন সকালে সব সংবাদপত্রের প্রথম পাতায় ফলাও করে সেই খবর ছাপা হয়। গোটা দেশে রাতারাতি খলনায়ক হয়ে যান বেলজিয়ামের খেলোয়াড়।

সেই ঘটনার পর কেটে গিয়েছে অনেক সময়। চার্লি হলেন ইংল্যান্ডের ব্যবসায়ী মার্টিন মর্গ্যানের ছেলে। বাবার বিরাট হোটেলের ব্যবসা। তিনি সেই সময় চার্লিকে অর্থসাহায্য করে একটি ভদকা উৎপাদনকারী সংস্থা খুলে দেন। সেই ভদকা সংস্থার নাম আজ গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে। প্রতি দিন তাদের সাড়ে তিন হাজার বোতল ভদকা বিক্রি হয়। ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো এবং বিখ্যাত বক্সার ফ্লয়েড মেওয়েদার সেই সংস্থার ভদকার ভক্ত।

জানা গিয়েছে, এখন চার্লির সম্পত্তির পরিমাণ প্রায় ৪০০ কোটি। সেখানে হ্যাজার্ডের সম্পত্তি ৭৫০ কোটির মতো। অর্থাৎ বেলজিয়ামের ফুটবলারের অর্ধেকেরও বেশি সম্পত্তি ইতিমধ্যেই হয়ে গিয়েছে চার্লির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Eden Hazard Chelsea FC Ball Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE