Advertisement
১৯ এপ্রিল ২০২৪
England Football

Phil Foden: স্নান করতে গিয়ে ফুটবলারের অবৈধ সম্পর্ক ফাঁস, প্রকাশ্যে অশ্রাব্য গালিগালাজ প্রেমিকার

ছুটি কাটাতে গিয়ে প্রেমিকার ক্ষোভের মুখে ইংল্যান্ডের ফুটবলার ফিল ফডেন। প্রকাশ্যে তাঁকে গালিগালাজ করেন প্রেমিকা রেবেকা কুক।

প্রেমিকার ক্ষোভের মুখে ফুটবলার

প্রেমিকার ক্ষোভের মুখে ফুটবলার প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৯:০৭
Share: Save:

এক সম্পর্কে থাকতে থাকতে কি অন্য একটি সম্পর্কে জড়িয়েছেন ইংল্যান্ড ও ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার ফিল ফডেন। সেই খবর কি জানতে পেরে গিয়েছেন তাঁর প্রেমিকা রেবেকা কুক। নইলে ও ভাবে প্রকাশ্যে কেন ফডেনকে গালিগালাজ করলেন তিনি। ছুটি কাটাতে গিয়ে তাঁদের এই প্রকাশ্য বিবাদ উত্তাপ ছড়িয়েছে ইংল্যান্ডের ফুটবল মহলে।

ছুটি কাটাতে গ্রিসের কোর্ফুতে গিয়েছেন ফডেন ও রেবেকা। সেখানে সৈকতে ফডেনের উপর চিৎকার করতে দেখা যায় রেবেকাকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইংল্যান্ডের ফুটবলারকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছিলেন রেবেকা। ফডেন তাঁকে বোঝানোর চেষ্টা করছিলেন। তাতে কাজ হয়নি। ক্ষুব্ধ রেবেকাকে সেখান থেকে চলে যেতে দেখা যায়।

ফিল ফডেন ও তাঁর প্রেমিকা রেবেকা কুক

ফিল ফডেন ও তাঁর প্রেমিকা রেবেকা কুক ছবি: ইনস্টাগ্রাম

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফডেন যখন সমুদ্রে স্নান করছিলেন, তখন তাঁর ফোন দেখছিলেন রেবেকা। ফোন দেখার পরেই উত্তেজিত হয়ে পড়েন তিনি। এই ঘটনা থেকে ধারণা, ফোনে তিনি এমন কিছু দেখেছেন যাতে ফডেনের উপর রেগে গিয়েছেন। নাম না করে অন্য একটি মহিলার প্রসঙ্গ তুলেছিলেন রেবেকা। প্রত্যক্ষদর্শীদের ধারণা, অন্য কোনও এক মহিলাকে নিয়েই সমস্যা হয়েছে তাঁদের মধ্যে।

কিশোর বয়স থেকে প্রেম ফডেন ও রেবেকার। ২০১৯ সালে তাঁদের প্রথম সন্তান হয়। ২০২১ সালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন রেবেকা। কিন্তু এর মধ্যেই নারীঘটিত বিবাদে জড়িয়েছেন ফডেন। গত বছর ইংল্যান্ডের হয়ে খেলার সময় হোটেলের ঘরে আইসল্যান্ডের দুই মহিলার সঙ্গে ধরা পড়েন ফডেন। তাঁকে দল থেকে বাদ দিয়ে দেশে ফেরত পাঠিয়ে দেন ইংল্যান্ডের ম্যানেজার গ্যারেথ সাউথগেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE