Advertisement
০৫ মে ২০২৪
Manchester City

English Premiere League: খেতাবি যুদ্ধ অমীমাংসিত, শেষ সাত ম্যাচ ধরে এগোবেন গুয়ার্দিওলা-ক্লপ

কিন্তু ম্যান সিটি শিবিরের জয়ের স্বপ্ন শেষ হয়ে যায় ৪৬ মিনিটে সেনেগাল তারকা সাদিয়ো মানের সমতার গোলে।

বিষণ্ণ: গোল পেলেও সিটিকে জেতাতে পারলেন না ব্রুইন। রয়টার্স

বিষণ্ণ: গোল পেলেও সিটিকে জেতাতে পারলেন না ব্রুইন। রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ০৯:১৬
Share: Save:

ইংলিশ প্রিমিয়ার লিগ

ম্যান সিটি ২ লিভারপুল ২

খেতাবি অভিযানে রবিবার এতিহাদের দুই শক্তিশালী প্রতিপক্ষের ম্যাচ রইল অমীমাংসিত। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রইল পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটি। সমসংখ্যক ম্যাচ খেলে য়ুর্গেন ক্লপের লিভারপুলের পয়েন্ট ৭৩। যে ফলাফল দেখে বিশেষজ্ঞরা মনে করছেন, খুব সম্ভবত শেষ ম্যাচে গিয়েই ফয়সালা হবে লিগের।

ঘরের মাঠে ম্যাচের পাঁচ মিনিটে ম্যান সিটিকে এগিয়ে দিয়েছিলেন কেভিন দ্য ব্রুইন। কিন্তু ১৩ মিনিটে ম্যাচে সমতা ফেরান দিয়েগো জোটা। ৩৬ মিনিটে কানসেলোর বাড়ানো বল ধরে ম্যান সিটিকে ফের এগিয়ে দেন গ্যাব্রিয়েল জেসুস। কিন্তু ম্যান সিটি শিবিরের জয়ের স্বপ্ন শেষ হয়ে যায় ৪৬ মিনিটে সেনেগাল তারকা সাদিয়ো মানের সমতার গোলে।

ম্যাচের পরে গুয়ার্দিওলা বলেছেন, “দুটো দলই দুর্দান্ত ফুটবল উপহার দিয়েছে। আমার মনে হচ্ছে, শেষ ম্যাচে গিয়েই হয়তো ইপিএলের ফয়সালা হবে।” যোগ করেন, “দুটো দলই জেনে গিয়েছে, হাতে আর সাতটি ম্যাচ রয়েছে। ফলে কী করণীয়, সেটা দুই দলের ফুটবলারদের চেয়ে ভাল আর কেউ বুঝবেন বলে মনে করি না।”

ক্লপ বলেছেন, “এই ফলকে স্বীকার করে নিতে হবে। সত্যি বলতে এই ম্যাচ ছিল রুদ্ধশ্বাস বক্সিংয়ের মতো, যেখানে রিংয়ে মুহূর্তের অসতর্কতায় প্রতিপক্ষের ভয়ঙ্কর আঘাতে নেমে আসতে পারে চরম বিপর্যয়। তবে আমার দল দুর্দান্ত লড়াই করেছে। আমি খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester City English premiere League Liverpool
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE