Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: হ্যাটট্রিকে সমালোচকদের জবাব রোনাল্ডোর, ইপিএলে জিতল ম্যান ইউ

সাম্প্রতিক কালে তাঁর গোল দেখা যাচ্ছিল না। সমর্থক থেকে বিশেষজ্ঞরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ছন্দের অভাবের পিছনে দায়ী করছিলেন তাঁর গোলখরাকেই।

গোলের পর রোনাল্ডো

গোলের পর রোনাল্ডো ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ২২:১৪
Share: Save:

সাম্প্রতিক কালে তাঁর গোল দেখা যাচ্ছিল না। সমর্থক থেকে বিশেষজ্ঞরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ছন্দের অভাবের পিছনে দায়ী করছিলেন তাঁর গোলখরাকেই। এক ম্যাচেই সব সমালোচনার জবাব দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নরউইচ সিটির বিরুদ্ধে হ্যাটট্রিক করে দলকে জেতালেন। ইপিএল পয়েন্ট তালিকাতেও সাত থেকে পাঁচে উঠে এল ম্যান ইউ।

ম্যাচের সাত মিনিটেই দলকে এগিয়ে দেন রোনাল্ডো। বিপক্ষের ফুটবলারদের থেকে বল কেড়ে নিয়ে পর্তুগিজ তারকাকে পাস দেন অ্যান্টনি এলাঙ্গা। সেই পাস থেকে ফাঁকা গোলে বল ঠেলে দেন রোনাল্ডো। ৩২ মিনিটে দ্বিতীয় গোল করেন তিনি। হেডে বল জালে জড়ান।

Advertisement

প্রথমার্ধ শেষের আগে এক গোল শোধ করেন নরউইচের কায়রন ডাওয়েল। ওল্ড ট্রাফোর্ডের সমর্থকদের নিস্তব্ধ করে দিয়ে ৫২ মিনিটেই সমতা ফেরায় নরউইচ। এ বার ডাওয়েলের পাস থেকে গোল টিমু পুক্কির। সমর্থকরা ভেবেছিলেন আবার হয়তো বিমর্ষ হয়ে ফিরতে হবে। ৭৬ মিনিটে রোনাল্ডোর দুরন্ত ফ্রিকিক ম্যাচে ব্যবধান গড়ে দেয়। এই নিয়ে টানা ১৬টি মরসুমে ২০ বা তার বেশি গোল করলেন রোনাল্ডো। এই নজির সাম্প্রতিক কালে আর কারও নেই।

এ দিকে, প্রিমিয়ার লিগে ড্র করলেও এফএ কাপে ম্যাঞ্চেস্টার সিটিকে ছিটকে দিল লিভারপুল। শনিবার রোনাল্ডোর প্রতিবেশীদের ৩-২ গোলে হারিয়ে ফাইনালে উঠে গেল তারা। প্রথমার্ধেই লিভারপুলের জয় কার্যত নিশ্চিত হয়ে যায়। ৯ মিনিটে ইব্রাহিমা কোনাটে দলকে এগিয়ে দেওয়ার পর জোড়া গোল করেন সাদিয়ো মানে। জ্যাক গ্রিলিশ দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান কমান। অতিরিক্ত সময়ে গোল বার্নার্ডো সিলভার। তবে সমতা ফেরাতে পারেনি তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.