Advertisement
২০ এপ্রিল ২০২৪
Erling Haaland

EPL: লজ্জার হার চেলসির, বাঁচল ম্যান সিটি

লিডস ইউনাইটেডের কাছে হারের পরে চেলসির দক্ষতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

উৎসব: দলের দ্বিতীয় গোল করে ম্যান সিটির হালান্ড। রয়টার্স

উৎসব: দলের দ্বিতীয় গোল করে ম্যান সিটির হালান্ড। রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ০৭:১৯
Share: Save:

ইপিএল

লিডস ইউনাইটেড ৩ চেলসি ০

নিউক্যাসল ৩ ম্যান সিটি ৩

রবিবারের ইপিএল সবদিক থেকে হয়ে রইল নাটকীয়। নতুন ভাবে তৈরি হওয়া টমাস টুহলের চেলসিকে ৩-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবলের তিন নম্বরে উঠে এল লিডস ইউনাইটেড। অন্য ম্যাচে ১-৩ গোলে পিছিয়ে থাকা ম্যাঞ্চেস্টার সিটি ম্যাচ ড্র করে মান বাঁচাল নিউক্যাসলের বিরুদ্ধে। আজ, সোমবার ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কি পারবে লিভারপুলকে হারিয়ে টানা দুই ম্যাচে হারের গ্লানি কাটিয়ে উঠতে?

নতুন মালিক হিসেবে টড বোলি স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবের দায়িত্ব তুলে নিলেও তাঁর দল এখনও তৈরি নয়। লিডস ইউনাইটেডের কাছে হারের পরে চেলসির দক্ষতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। লিডসের হয়ে রবিবার গোল করেন অ্যারনসন, রদ্রিগো এবং হ্যারিসন। তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে চেলসি এখন বারো নম্বরে।

একই ছবি ম্যান সিটিতেও। পাঁচ মিনিটে গুন্দোয়ানের গোলে গুয়ার্দিওলার দল এগিয়ে গেলেও আলমিরিয়ন, উইলসন এবং ত্রিপিয়েরের গোলে এগিয়ে যায় নিউক্যাসল। সিটির মান বাঁচানআর্লিং হালান্ড এবং বের্নার্দো সিলভা।

এ দিকে, টানা দু’ম্যাচে হারে বিধ্বস্ত ম্যান ইউ আজ, সোমবার ওল্ড ট্র্যাফোর্ডে ফের কঠিন পরীক্ষা দেবে লিভারপুলের বিরুদ্ধে। যে দ্বৈরথের আগে ম্যানেজার এরিক টেন হ্যাগ বলেছেন, “নিঃসন্দেহে খুবই কঠিন একটা ম্যাচ খেলতে চলেছি আমরা। ফলে ফুটবলারদের থেকে পুরো ম্যাচে লড়াকু মেজাজটা দেখতে চাই আমি। সেটাই এই মুহূ্র্তে প্রয়োজনীয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Erling Haaland Chelsea Manchester City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE