Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Brazil Football

ব্রাজিলের সাংবাদিক বৈঠকে হঠাৎই হাজির বিড়াল! ছুড়ে ফেলে দিয়ে বিতর্কে দলের কর্তা

ব্রাজিলের সাংবাদিক বৈঠকে এমন কাণ্ডে অবাক সবাই। কী ভাবে বিড়াল ঢুকল তা নিয়ে সবাই অবাক। কারণ, মিডিয়া সেন্টারে নিশ্ছিদ্র নিরাপত্তা থাকে। যিনি বিড়ালটিকে সরিয়েছেন তাঁর কাণ্ড সমালোচিত হয়েছে।

ভিনিসিয়াসের সাংবাদিক বৈঠকে হাজির সেই বিড়ালটিকে ছুড়ে ফেলে দিচ্ছেন কর্তা।

ভিনিসিয়াসের সাংবাদিক বৈঠকে হাজির সেই বিড়ালটিকে ছুড়ে ফেলে দিচ্ছেন কর্তা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৪:০৮
Share: Save:

ব্রাজিলের সাংবাদিক বৈঠক সবে শুরু হয়েছে। চেয়ারে বসে কথা বলছেন ভিনিসিয়াস জুনিয়র। হঠাৎই ব্রাজিলের ফুটবলার এবং গোটা মিডিয়া রুমকে চমকে দিয়ে টেবিলে উঠে পড়ল একটি বিড়াল। ভিনিসিয়াসের থেকে কিছুটা দূরে বসে সে-ও শুনতে লাগল সাংবাদিক বৈঠক! প্রথমে চমকে গেলেও হাসিতে ফেটে পড়লেন ভিনিসিয়াস এবং উপস্থিত সাংবাদিকরা। তবে সেই মার্জারের অবশ্য বেশি ক্ষণ সাংবাদিক বৈঠক শোনা হল না। তাঁকে ঘাড় ধরে টেবিল থেকে নামিয়ে দেওয়া হল।

Advertisement

তবে যে ভাবে সেই কাজ করা হয়েছে তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। ভিনিসিয়াসের পাশেই বসেছিলেন ব্রাজিলের মিডিয়া আধিকারিক। বিড়ালটি টেবিলে উঠে বসার কয়েক সেকেন্ডের মধ্যে তিনি উঠে দাঁড়িয়ে কার্যত ছুড়ে তাকে মাটিতে ফেলে দেন। উপস্থিত সাংবাদিকরা সেই আচরণ দেখে হাঁ হাঁ করে ওঠেন। তবে সেই কর্মীর মধ্যে কোনও তাপ-উত্তাপ দেখা যায়নি। কাঁধ ঝাঁকিয়ে তিনি নিজের আসনে বসে পড়েন। তবে বিড়ালের প্রতি তাঁর আচরণ সমালোচিত হয়েছে।

ব্রাজিলের সাংবাদিক বৈঠকে কী ভাবে সেই বিড়ালটি ঢুকল তা নিয়ে সবাই অবাক। কারণ, মিডিয়া সেন্টারে নিশ্চিদ্র নিরাপত্তা থাকে। নিরাপত্তারক্ষীদের এড়িয়ে কাকপক্ষীও গলার যো নেই। সেখানে কী করে একটি বিড়াল ঢুকে পড়ল, তা নিয়ে সবাই অবাক। তার থেকেও বেশি হতচকিত মিডিয়া আধিকারিকের কাণ্ডে।

তবে সাংবাদিক বৈঠক এগিয়েছে স্বাভাবিক গতিতেই। ভিনিসিয়াস জানিয়েছেন, বিশ্বকাপে প্রথম একাদশে সুযোগ পাবেন কিনা জানতেন না। তবে সফল হওয়ার জন্য তিনি পরামর্শ নিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনসেলোত্তির। বলেছেন, “আনসেলোত্তির সঙ্গে আমার কথা হয়েছে। ব্রাজিলের প্রথম দলে সুযোগ পেলে কী ভাবে আমার খেলা উচিত সেটা নিয়ে অনেক পরামর্শ দিয়েছেন উনি। আত্মবিশ্বাসী হয়ে উঠেছি। দরকারে আমার প্রতি কঠোর হয়েছেন। আমার কাছে উনি বাবার মতোই।”

Advertisement

ভিনিসিয়াস আরও বলেছেন, “খেলার টেকনিক্যাল দিকগুলিই শুধু নয়, কী ভাবে ফুটবলারদের সঙ্গে ব্যবহার করতে হয় সেটা ওঁর থেকে ভাল কেউ জানে না। ইদানীং আমি অনেক উন্নতি করে এবং সেখানে আনসেলোত্তির একটা বড় ভূমিকা রয়েছে। উনি এবং তিতে (ব্রাজিলের কোচ) একই রকম। ওদের মধ্যে খুব কথাও হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.