Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Lionel Messi

আর্জেন্টিনা দলে নতুন চোটের আশঙ্কা, মেসিদের দলে ব্যথা কমানোর ইঞ্জেকশন নিচ্ছেন ফুটবলার

পোল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ কয়েক মিনিটের জন্যে মাঠে নামেন ওই ফুটবলার। তিনি ফিট কিনা, উঠছে সেই প্রশ্ন।

মেসির সতীর্থের চোট পাওয়া নিয়ে শুরু হয়েছে জল্পনা।

মেসির সতীর্থের চোট পাওয়া নিয়ে শুরু হয়েছে জল্পনা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে শুক্রবার রাতে নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলতে নামবে আর্জেন্টিনা। তার আগে লিয়োনেল মেসির দলের আরও এক ফুটবলারের চোট নিয়ে জল্পনা তৈরি হল। তিনি অ্যাঙ্খেল দি মারিয়া নন, লাউতারো মার্তিনেস। এই ফুটবলারের এজেন্ট জানিয়েছেন, এখনও পর্যন্ত বিশ্বকাপে ব্যথা কমানোর ইঞ্জেকশন নিয়ে খেলছেন মার্তিনেস। সেটাই হয়তো তাঁর পারফরম্যান্সে প্রভাব ফেলছে।

Advertisement

সৌদি আরবের বিরুদ্ধে গ্রুপের প্রথম ম্যাচে খেলেছেন মার্তিনেস। অনেক গোলের সুযোগ নষ্ট করেছেন। মেক্সিকো ম্যাচেও খেলেছেন শুরু থেকে। পোল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ কয়েক মিনিটের জন্যে মাঠে নামেন। হাতে ভাল স্ট্রাইকার না থাকা সত্ত্বেও কেন মার্তিনেসকে বসিয়ে রাখা হচ্ছে, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। তিনি ফিট কিনা, উঠেছে সেই প্রশ্নও।

এ দিন তাঁর এজেন্ট আলেসান্দ্রো কামাচো বলেছেন, “লাউতারো নিয়মিত ব্যথার ইঞ্জেকশন নিচ্ছে। কারণ ওর গোড়ালিতে প্রচণ্ড ব্যথা রয়েছে। ব্যথা কমানোর জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে। সেটা হলেই মাঠে আবার ওকে পুরনো ছন্দে দেখা যাবে। মার্তিনেস এই বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। মানসিক ভাবেও শক্তিশালী। সৌদি আরবের বিরুদ্ধে গোল বাতিল ওর উপরে প্রভাব ফেলেছে।”

মার্তিনেসের বদলে আর্জেন্টিনার প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন তরুণ স্ট্রাইকার জুলিয়ান আলভারেস। তিনি দু’টি গোলও করে ফেলেছেন। কামাচো মনে করেন, তাতে বরং মার্তিনেসের ভালই হবে। বলেছেন, “আলভারেসের সঙ্গে প্রতিযোগিতা থাকলে আরও বেশি শক্তিশালী হয়ে নামবে মার্তিনেস। ওরা একে অপরের পরিপূরক।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.