Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Brazil

এক রাতে ১৮ জন যৌনকর্মীর সঙ্গ, খরচ ১৩ লাখ! ২৪ দিনে বিয়ে ভাঙল ব্রাজিলের বিশ্বকাপারের

২০০৬ বিশ্বকাপে ব্রাজিলের হয়ে খেলেছিলেন এই ফুটবলার। প্রাক্তন স্ট্রাইকার দেশের হয়ে ৪৮টি ম্যাচে ২৭টি গোল করেছেন। উচ্ছৃঙ্খল জীবনযাপনের জন্য বার বার বিতর্কে জড়িয়েছেন তিনি।

যৌনকর্মীদের সঙ্গে রাত কাটিয়ে বিয়ে ভাঙল ব্রাজিলের প্রাক্তন বিশ্বকাপারের।

যৌনকর্মীদের সঙ্গে রাত কাটিয়ে বিয়ে ভাঙল ব্রাজিলের প্রাক্তন বিশ্বকাপারের। গ্রাফিক্স: সনৎ সিংহ

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৯:২৫
Share: Save:

কয়েক দিন আগেই বিয়ে করেছিলেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার আদ্রিয়ানো। সেই বিয়ে টিঁকল না। মাত্র ২৪ দিনের মাথায় বিচ্ছেদ হয়ে গেল স্ত্রী মাইকেলা মেসকুইটার সঙ্গে। বাতিল করতে হল বিয়ের অনুষ্ঠানও।

Advertisement

দক্ষ ফুটবলার হলেও বরাবর উচ্ছৃঙ্খল জীবনযাপনে অভ্যস্ত আদ্রিয়ানো। নৈশজীবন বরাবরই তাঁর পছন্দের। পার্টি, নারীসঙ্গ তাঁর প্রায় প্রতি দিনের অবিচ্ছেদ্য অঙ্গ। বিয়ের পরও পরিবর্তন হয়নি স্বভাবের। বিয়ের পর আদ্রিয়ানো এক রাত কাটিয়েছেন ১৮ জন যৌনকর্মীর সঙ্গে। খরচ করেছেন ১৩ হাজার পাউন্ড বা ১৩ লাখ টাকারও বেশি। সেই খবর পৌঁছে যায় স্ত্রীর কানে। তাতেই ক্ষুব্ধ মাইকেলা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

ইন্টার মিলানে খেলার সময় থেকেই মাইকেলার সঙ্গে বন্ধুত্ব আদ্রিয়ানোর। সেখান থেকে প্রেম এবং শেষে কয়েক মাস আগে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। সেই মতো গত নভেম্বর মাসে বিয়ে করেন আদ্রিয়ানো এবং মাইকেলা। আদ্রিয়ানো কাতারে বিশ্বকাপ দেখতে যাওয়ায় বিয়ের অনুষ্ঠান করা হয়নি। বিশ্বকাপের পর একটি দিন বেছে নিয়ে আত্মীয়স্বজন, বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন আদ্রিয়ানো এবং মাইকেলা। সেই অনুষ্ঠান হওয়ার আগেই বিয়ে ভাঙল তাঁদের। স্বভাবতই বাতিল করা হয়েছে অনুষ্ঠান।

বিয়ের কয়েক দিন পরে ৪০ বছরের প্রাক্তন ফুটবলার বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন দক্ষিণ ব্রাজিলের পেনহায়। একটি ফুটবল প্রতিযোগিতায় অংশ নিতে দু’দিনের জন্য যান তিনি। সেখানেই এক রাত কাটিয়েছেন ১৮ জন যৌনকর্মীর সঙ্গে। খরচ করেছেন বিপুল টাকা। সেই খবর জানতে পারেন মাইকেলা। আদ্রিয়ানোকে পাঠিয়ে দেন বিচ্ছেদের আইনি চিঠি। সমাজমাধ্যমে নিজের সব অ্যাকাউন্ট থেকে মুছে ফেলেন আদ্রিয়ানোর সঙ্গে যাবতীয় ছবি। বিচ্ছেদ মেনে নিয়েছেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলারও। তিনিও নিজের অ্যাকাউন্টগুলি থেকে মুছে দিয়েছেন ২৪ দিনের স্ত্রীর সব ছবি।

Advertisement
বিয়ের নথি হাতে স্ত্রী মাইকেলার সঙ্গে কয়েক দিন আগে এই ছবি সমাজমাধ্যমে দেন আদ্রিয়ানো।

বিয়ের নথি হাতে স্ত্রী মাইকেলার সঙ্গে কয়েক দিন আগে এই ছবি সমাজমাধ্যমে দেন আদ্রিয়ানো। ছবি: টুইটার।

ফুটবল জীবনে দল থেকে বাদ পড়লেই যৌনকর্মীদের সঙ্গে রাত কাটাতে চলে যেতেন আদ্রিয়ানো। নিজের নৈশজীবনকে রঙিন করতে দেদার খরচও করতেন। মাইকেলার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার পর নিজেকে অনেকটা সংযত করেছিলেন। নৈশজীবন বা যৌনকর্মীদের সঙ্গ এড়িয়ে চলতেন। কিন্তু বিয়ের পরে আর নিজেকে সংযত রাখতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.