Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Lionel Messi

বিশ্বজয়ের আনন্দে বড়দিনে বিশেষ পার্টি দিচ্ছেন মেসি, কে কে আমন্ত্রিত তাঁর পার্টিতে?

অধরা বিশ্বকাপের ছোঁয়া পেয়েছেন কয়েক দিন আগেই, যা এ বার মেসির বড়দিনের আনন্দ দ্বিগুণ করেছে। রোজ়ারিয়োর বাড়িতেই কাটাবেন বড়দিন। বন্ধুদের নিয়ে করবেন পার্টি।

বিশ্বকাপ জয়ের আনন্দে বিশেষ ভাবে বড়দিন কাটানোর পরিকল্পনা করেছেন মেসি এবং আন্তোনেল্লা।

বিশ্বকাপ জয়ের আনন্দে বিশেষ ভাবে বড়দিন কাটানোর পরিকল্পনা করেছেন মেসি এবং আন্তোনেল্লা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৪:৫০
Share: Save:

বিশ্বকাপ ফাইনালের পাঁচ দিন পরেও একটা ঘোরের মধ্যে রয়েছেন লিয়োনেল মেসি। সময়টা চুটিয়ে উপভোগ করতে চাইছেন আর্জেন্টিনার অধিনায়ক। বিশ্বকাপ জয় তাঁর এ বারের বড়দিনের আনন্দকে দ্বিগুণ করেছে। বড়দিন উদ্‌যাপনের বিশেষ পরিকল্পনাও করে ফেলেছেন তিনি।

ফুটবলের ব্যস্ততার বাইরে পরিবারের সঙ্গেই অবসর সময় কাটাতে পছন্দ করেন মেসি। স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো এবং তিন ছেলেকে নিয়ে সুখের সংসার তাঁর। বিশ্বকাপের সাফল্য সেই সংসারে খুশির জোয়ার নিয়ে এসেছে। ছোট থেকে দেখা স্বপ্ন অবশেষে পূরণ হয়েছে। তাই বিশেষ ভাবে বড়দিন পালনের পরিকল্পনা করেছেন তিনি।

বিদেশে কোথাও নয়, নিজের দেশেই এ বার বড়দিন পালন করবেন মেসি। থাকবেন নিজের শহর রোজ়ারিয়োতেই। তবে এক বিশেষ অতিথি থাকবেন তাঁর সঙ্গে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম সূত্রে খবর, বৃহস্পতিবার ব্যক্তিগত বিমানে রোজ়ারিয়োতে এসেছেন লুইস সুয়ারেজ়। সঙ্গে বান্ধবী সোফিয়া বালবি এবং সন্তানদেরও নিয়ে এসেছেন সুয়ারেজ়। এ বারের বড়দিনে মেসির বিশেষ অতিথি সপরিবার সুয়ারেজ়। রোজ়ারিয়োর বাড়িতে সুয়ারেজ়ের সঙ্গে বড়দিন পালন করবেন আর্জেন্টিনার অধিনায়ক।

বার্সেলোনায় খেলার সময় থেকেই সুয়ারেজ় এবং মেসি ঘনিষ্ঠ বন্ধু। ফুটবল জীবনে যে কোনও বড় সাফল্য পেলে সঙ্গে সঙ্গে সুয়ারেজ়কে ভিডিয়ো কল করে জানান মেসি। উরুগুয়ের অভিজ্ঞ স্ট্রাইকারের সঙ্গে এখন এক ক্লাবে না খেললেও তাঁদের বন্ধুত্ব অটুট। বিশ্বকাপ জয়ের পর বিশেষ বড়দিন তাই প্রিয় বন্ধুর সঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন মেসি।

সুয়ারেজ় ছাড়াও আরও কয়েক জন পরিচিত ক্রীড়া ব্যক্তিত্বকে দেখা যেতে পারে মেসির বড়দিনের পার্টিতে। স্পেনের প্রাক্তন মিডফিল্ডার আন্দ্রে ইনিয়েস্তা, আর্জেন্টিনার প্রাক্তন স্ট্রাইকার সার্জিয়ো আগুয়েরোও আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। মেসির বড়দিনের পার্টিতে দেখা যেতে পারে বিশ্বজয়ী দলের একাধিক সতীর্থকেও। বাড়ির কাছেই কেন্টাকি কান্ট্রি ক্লাবে বড়দিন পালনের আয়োজন করেছেন মেসি।

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর ট্রফি নিয়ে দলের সঙ্গে বুয়েনস এয়র্সে ফেরেন মেসি। হাজার হাজার মানুষের ভালবাসার অত্যাচার থেকে বাঁচাতে হেলিকপ্টারে করে মেসি এবং অ্যাঙ্খেল দি মারিয়াকে রোঁজ়ারিয়োতে নিয়ে যাওয়া হয়। দেশে ফিরে ট্রফি নিয়ে ঘুমোনোর ছবিও সমাজমাধ্যমে দেন মেসি। বিশ্বকাপ জয়ের অনুভূতির কথা জানিয়ে সমাজমাধ্যমে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক।

এর মধ্যে মেসি ইচ্ছাপ্রকাশ করেছেন ফ্রান্সে নিয়ে যেতে চান বিশ্বকাপ। প্যারিস সঁ জরমেঁ বিশ্বকাপ ট্রফি দেখাতে চান। উল্লেখ্য, ফাইনালে ফ্রান্সকে হারিয়েই বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে মেসি। একই ক্লাবে খেলেন কিলিয়ন এমবাপেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE