Advertisement
৩০ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

কাতারের রাস্তায় ‘বিতর্কিত’ মেসিকে নকল খোদ তাঁর স্ত্রী আন্তোনেল্লার! প্রকাশ্যে ভিডিয়ো

বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের শারীরিক ফুটবলে মেজাজ হারান মেসি। খেলার পর আর্জেন্টিনা অধিনায়কের বিভিন্ন আচরণ নিয়ে প্রশ্ন ওঠে। তাঁর মতোই বিতর্কিত আচরণ করলেন স্ত্রী আন্তোনেল্লাও।

ক্ষুব্ধ মেসির বিতর্কিত আচরণ নকল করলেন তাঁর স্ত্রী আন্তোনেল্লা।

ক্ষুব্ধ মেসির বিতর্কিত আচরণ নকল করলেন তাঁর স্ত্রী আন্তোনেল্লা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৬:৫৩
Share: Save:

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর নিজেকে সংযত রাখতে পারেননি লিয়োনেল মেসি। মাঠে এবং পরে সাংবাদিক বৈঠকের সময়ও আর্জেন্টিনার অধিনায়কের আচরণ নিয়ে প্রশ্ন ওঠে। বিতর্ক তৈরি হলেও মজা করে মেসিকে নকল করেছেন তাঁর স্ত্রী আন্তোনেল্লাও।

কোয়ার্টার ফাইনাল ম্যাচ দেখার পর সন্তানদের নিয়ে হোটেলে ফিরছিলেন মেসির স্ত্রী আন্তোনেল্লা। সঙ্গে ছিলেন মেসির ভাইও। সে সময় আন্তোনেল্লাকে দেখা যায় মেসিকে নকল করতে। এক সমর্থককে লক্ষ্য করে মেসির স্ত্রী মজা করে বলেন, ‘‘কী দেখছেন বোকার মতো। ওদিকে চলে যান।’’ তাঁকে নকল করতে দেখে হেসে ফেলেন মেসির ভাইও। আন্তোনেল্লা মেসিকে ও ভাবে নকল করায় অনেকে মজা পেয়েছেন। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে তাঁর নকল করার ভিডিয়ো।

উল্লেখ্য, ম্যাচের পর মেসি সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় পাশ দিয়ে যাচ্ছিলেন নেদারল্যান্ডসের গোলদাতা উইগ উইঘর্স্ট। কথা থামিয়ে মেসি বলে ওঠেন, “এ দিকে তাকিয়ে কী দেখছ নির্বোধ? যাও এখান থেকে সরে যাও।” নেদারল্যান্ডসের শারীরিক ফুটবলে ক্ষুব্ধ ছিলেন মেসি। আর্জেন্টিনার অধিনায়ককে সাধারণত এ ভাবে মেজাজ হারাতে দেখা যায় না। ৯ ডিসেম্বর মেসির আচরণে অনেকেই বিস্মিত হন।

মেসির সেই আচরণ ভাল ভাবে নেয়নি নেদারল্যান্ডস শিবির। তাঁর হঠাৎ এমন আচরণে অস্বস্তিতে পড়েন নেদারল্যান্ডসের হয়ে দু’টি গোল করা উইঘর্স্ট। পরে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‘‘মেসির সঙ্গে করমর্দন করতে গিয়েছিলাম। ফুটবলার হিসাবে আমি ওকে শ্রদ্ধা করি। কিন্তু মেসি আমার হাত সরিয়ে দেয়। আমার সঙ্গে কথা বলতেও রাজি হয়নি। আমি ভাল স্প্যানিশ জানি না। অথচ ও আমাকে দেখে অপমানজনক মন্তব্য করে। মেসির ব্যবহারে আমি অত্যন্ত হতাশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FIFA World Cup 2022 Argentina Lionel Messi Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE