Advertisement
১১ মে ২০২৪
FIFA World Cup 2022

হাসপাতালে শুয়ে ফুটবলার, বিশ্বকাপে তাঁকে মাঠে নামিয়ে দিল সৌদি আরব!

আর্জেন্টিনা ম্যাচে সতীর্থের সঙ্গে সংঘর্ষে গুরুতর চোট পান আলশাহরানি। চোয়ালে লাগে তাঁর। অস্ত্রোপচার করা হয়েছে তাঁর। সৌদি আরবের ফুটবলার এখন হাসপাতালে।

লড়াই করেও জিততে পারেনি সৌদি আরব। দলের ফুটবলারদের সঙ্গে কথা বলছেন কোচ হার্ভে রেনার্ড।

লড়াই করেও জিততে পারেনি সৌদি আরব। দলের ফুটবলারদের সঙ্গে কথা বলছেন কোচ হার্ভে রেনার্ড। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ২২:৪৩
Share: Save:

আর্জেন্টিনার বিরুদ্ধে চোয়ালে চোট পেয়ে বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গিয়েছে সৌদি আরবের ফুটবলার ইয়াসের আলশাহরানির। দেশে ফেরানো হয়েছে তাঁকে। সেখানে অস্ত্রোপচার হয়েছে তাঁর। শনিবার পোল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে সতীর্থকে ধন্যবাদ জানিয়েছেন বাকি ফুটবলাররা। তাঁর জার্সি নিয়ে খেলতে নেমেছেন আলদাওশারিরা।

পোল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে দলের ছবি তোলার সময় দেখা যায়, দলের গোলরক্ষক আলওয়াইস জার্সি ধরে রয়েছেন আলশাহরানির। দলের ১১ জন ফুটবলারের সঙ্গে দ্বাদশ ফুটবলার হিসাবে দলের সঙ্গে রয়েছেন আলশাহরানি। তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন সৌদি আরবের ফুটবলাররা।

আলশাহরানির জার্সি নিয়ে সৌদি ফুটবলাররা।

আলশাহরানির জার্সি নিয়ে সৌদি ফুটবলাররা। ছবি: রয়টার্স।

আর্জেন্টিনার বিরুদ্ধে জয়ের দিনে আলওয়াইসের সঙ্গে সংঘর্ষে গুরুতর চোট পান আলশাহরানি। তাঁর চোয়ালে লাগে। ম্যাচের মধ্যেই তাঁকে ভর্তি করানো হয় দোহার রামাদ মেডিক্যাল সিটি হাসপাতালে। সেখানে পরীক্ষা করে দেখা যায়, চোয়ালের হাড় ভেঙেছে আলশাহরানির। সৌদির রাজার বিশেষ বিমানে করে তাঁকে রিয়াধে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে ন্যাশনাল গার্ড হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে তাঁর।

সৌদি ফুটবল দল একটি বিবৃতিতে জানিয়েছে, ‘‘আলশাহরানির চোয়ালে অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। দেশের মানুষের ভালবাসা ও প্রার্থনায় দ্রুত আলশাহরানি মাঠে নামবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE