Advertisement
১৪ জুন ২০২৪
Bengal Football

Bengal Football: সন্তোষে ভাল খেলার পুরস্কার, বাংলার ফুটবলারদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করল আইএফএ

বৃহস্পতিবার এটিকে মোহনবাগানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলা দল। শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধেও বাংলার লড়াই নজর কেড়ে নিয়েছে।

মধ্যাহ্নভোজে বাংলার ফুটবলাররা

মধ্যাহ্নভোজে বাংলার ফুটবলাররা নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৮:২৭
Share: Save:

এক দিন আগেই এটিকে মোহনবাগানের বিরুদ্ধে দুরন্ত ফুটবল খেলেছিল বাংলা দল। তার পরের দিন, অর্থাৎ শুক্রবার গোটা দলের জন্য বিশেষ মধ্যাহ্নভোজের আয়োজন করা হল। কোচ রঞ্জন ভট্টাচার্য-সহ বাংলার গোটা দলই এই মধ্যাহ্নভোজে হাজির ছিল। ছিলেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ও। জানা গিয়েছে, আইএফএ সহ-সভাপতি পার্থসারথি গঙ্গোপাধ্যায়ের উদ্যোগেই এই মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে।

সোনারপুরের একটি বেসরকারি স্কুলে মিলিত হয়েছিলেন বাংলার ফুটবলাররা। সন্তোষ ট্রফি খেলে ফেরার পর তাঁরাই সহ-সভাপতির কাছে আবেদন করেছিলেন একটি মধ্যাহ্নভোজের। সেই আবেদনে সাড়া দিয়েই মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। সেখানে ভাত, ডাল, তরকারি এবং তিন রকমের মাছের ব্যবস্থা ছিল। পরে স্কুলের ছেলেমেয়েদের সঙ্গে ছবিও তোলা হয়।

বৃহস্পতিবার এটিকে মোহনবাগানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলা দল। শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধেও বাংলার লড়াই নজর কেড়ে নিয়েছে। তুহিন দাসের একমাত্র গোলে ম্যাচটি জেতে বাংলা। ম্যাচের পর সবুজ-মেরুন কোচ জুয়ান ফেরান্দো প্রশংসা করেন বাংলার ফুটবলারদের। তাঁর হাতে ক্লাবের দলের জার্সিও তুলে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengal Football IFA santosh trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE