Advertisement
২৯ মে ২০২৪
Derby Match

কলকাতা লিগে ডার্বির তারিখ পিছোবে না, জানিয়ে দিল আইএফএ

আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেন, “আমরা দুই ক্লাবকেই চিঠি পাঠিয়েছি। আমাদের পক্ষে ডার্বি আর পিছিয়ে দেওয়া সম্ভব নয়।” ক্লাবগুলি কী সিদ্ধান্ত নেয় সেটাই এখন দেখার।

An image of Football

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ০৬:১১
Share: Save:

কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের ভাগ‌্য নির্ধারণ ইতিমধ‌্যেই হয়ে গিয়েছে। সোমবার আইএফএ সূত্রে জানা গিয়েছে আগামী বৃহস্পতিবার সুপার সিক্সে নৈহাটি স্টেডিয়ামে বহু প্রতীক্ষিত ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম‌্যাচ অনুষ্ঠিত হবে। সেই সূত্রে এ দিন আইএফএ থেকে চিঠিও পাঠানো হয় দুই ক্লাবকে। আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেন, “আমরা দুই ক্লাবকেই চিঠি পাঠিয়েছি। আমাদের পক্ষে ডার্বি আর পিছিয়ে দেওয়া সম্ভব নয়।” ক্লাবগুলি কী সিদ্ধান্ত নেয় সেটাই এখন দেখার।

কন‌্যাশ্রীতে দল প্রত‌্যাহার: প্রথম দু’টি ম্যাচে বড় ব্যবধানে হারের ধাক্কায় কন্যাশ্রী কাপ থেকে নাম প্রত্যাহার করে নিল ইনভেনশন ফুটবল কোচিং সেন্টার। এর ফলে আজ, মঙ্গলবার মাঠে নামার আগেই জয় পেয়ে গেল মহমেডান। সোমবারই আইএফএ-তে চিঠি দিয়ে দল প্রত্যাহার করে নেওয়ার কথা জানিয়ে দেয় ইনভেনশন ফুটবল কোচিং সেন্টার। অন‌্য ম‌্যাচে আজ ইস্টবেঙ্গলের প্রতিপক্ষ নিউ আলিপুর সুরুচি সংঘ। দু‘টি ম‌্যাচ জিতে গোল পার্থক‌্যের ভিত্তিতে শীর্ষে রয়েছে ইস্টবেঙ্গল। কালীঘাট স্পোর্টস লাভার্স অ‌্যাসোসিয়েশন মুখোমুখি হবে পশ্চিমবঙ্গ পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE