Advertisement
১৬ মে ২০২৪
Lionel Messi

গোল পেলেন না মেসি, লিয়ো-জমানায় প্রথম গোলশূন্য ড্র মায়ামির

ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর দ্বিতীয় বার কোনও ম্যাচে গোল করতে পারলেন না লিয়োনেল মেসি। তাঁর জমানায় এই প্রথম গোলশূন্য ড্র করল আমেরিকার ক্লাব।

Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৩:৪৭
Share: Save:

লিয়োনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর থেকে এই প্রথম কোনও ম্যাচে গোল করতে পারল না দল। মেজর সকার লিগে ন্যাশভিলের সঙ্গে গোলশূন্য ড্র করল তারা। আমেরিকার ক্লাবের হয়ে দ্বিতীয় বার কোনও ম্যাচে গোল করতে পারলেন না লিয়ো।

মেজর সকার লিগে যোগ দেওয়ার পর থেকে একের পর এক ম্যাচে গোল করছিলেন মেসি। জিতছিল দল। লিগস কাপে মেসির নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছে ইন্টার মায়ামি। এই প্রথম কোনও ট্রফি জিতেছে তারা। ইউএস ওপেন কাপেরও ফাইনালে উঠেছে মায়ামি। কিন্তু মেজর সকার লিগে খুব একটা ভাল জায়গায় নেই ক্লাব। ১৪তম স্থানে রয়েছে তারা।

মেসি যোগ দেওয়ার আগে মেজর সকার লিগে ইস্টার্ন কনফারেন্সের একদম নীচে (১৫তম স্থানে) ছিল মায়ামি। ধীরে ধীরে উন্নতি করছে তারা। আগের ম্যাচে পরিবর্ত হিসাবে নেমে গোল করেছিলেন মেসি। কিন্তু এই ম্যাচে গোল করতে পারলেন না তিনি। ফ্রি কিক থেকে দু’বার সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেননি লিয়ো। মায়ামির হয়ে এখনও পর্যন্ত ১১টি গোল করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

মেজর সকার লিগের প্লে-অফ থেকে এখনও ১০ পয়েন্ট দূরে মায়ামি। ১৪ থেকে নবম স্থানে উঠতে হবে তাদের। হাতে রয়েছে ১১টি ম্যাচ। মেসি যোগ দেওয়ার পর থেকে ক্লাব যেমন খেলছে তাতে হতাশ নন মায়ামির কোচ তাতা মার্তিনো। তিনি বলেন, ‘‘একটা দিন খারাপ হতেই পারে। আমরা সুযোগ কাজে লাগাতে পারিনি। চিন্তার কিছু নেই। দলের ফুটবলারেরা ভাল ছন্দে রয়েছে। পরের ম্যাচেই আমরা জিতব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Inter Miami Major League Soccer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE