Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Arindam Bhattacharya

ISL 2021-22: এটিকে মোহনবাগানের বাতিল ঘোড়াই এ বার আইএসএল-এ এসসি ইস্টবেঙ্গলের নেতা

গত মরসুমে প্রতিযোগিতার সেরা গোলকিপার হওয়া সত্ত্বেও এটিকে মোহনবাগান রাখেনি তাঁকে। কিছুটা অভিমানেই যোগ দিয়েছিলেন এসসি ইস্টবেঙ্গলে।

নেতা অরিন্দম।

নেতা অরিন্দম। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ২১:৫৭
Share: Save:

গত মরসুমে প্রতিযোগিতার সেরা গোলকিপার হওয়া সত্ত্বেও এটিকে মোহনবাগান রাখেনি তাঁকে। যোগ দিয়েছিলেন এসসি ইস্টবেঙ্গলে। নতুন দলে যোগ দিয়েই বড় সম্মান পেলেন অরিন্দম ভট্টাচার্য। সরাসরি নেতৃত্বের দায়িত্ব দেওয়া হল তাঁকে। সহ-অধিনায়ক নির্বাচিত হলেন অস্ট্রেলিয়ার সেন্টার-ব্যাক টমিস্লাভ মার্সেলা।

শনিবার এই ঘোষণা করতে গিয়ে লাল-হলুদের কোচ ম্যানুয়েল দিয়াস বলেছেন, “অরিন্দমকে অধিনায়ক করতে পেরে আমি খুশি। টমিস্লাভ এবং ও, দু’জনেই মাঠে এর আগে যোগ্য নেতা হওয়ার প্রমাণ দিয়েছে। ভারতীয় ফুটবলে দীর্ঘদিন ধরে খেলছে অরিন্দম। এসসি ইস্টবেঙ্গলকে নেতৃত্ব দেওয়ার অর্থ কী, সেটা ও ভালই জানে। টমিরও অনেক অভিজ্ঞতা রয়েছে। জাত নেতা ও। দু’জনকেই গোটা দল শ্রদ্ধা করে।”

দায়িত্ব পেয়ে আপ্লুত অরিন্দম। বলেছেন, “আমার কাছে এটা বিরাট সম্মান। বিশেষ করে আমার পরিবারের কাছে, যাঁরা প্রত্যেকে ইস্টবেঙ্গলের সমর্থক। প্রত্যেকের প্রত্যাশা পূরণ করার এবং নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। যদিও আমি সবার পিছনে গোলের নীচে দাঁড়াই, কিন্তু সামনে থেকে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করব। বিশ্বজুড়ে সমস্ত লাল-হলুদ সমর্থককে খুশি করাই হবে আমার কাজ।”

গত মরসুমে ১০টি ক্লিন শিট রয়েছে অরিন্দমের নামের পাশে। মোট ৫৯টি সেভ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arindam Bhattacharya ATK Mohun Bagan SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE