Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

Sandesh Jhingan: নতুন বছরেই সবুজ-মেরুনের পাতে সন্দেশ, এটিকে মোহনবাগানে সই করলেন ঝিঙ্গন

সিবেনিকের হয়ে একটিও ম্যাচ খেলতে পারেননি সন্দেশ। দলের সঙ্গে দ্বিতীয় বার অনুশীলন করার সময়েই চোট পান। চিকিৎসা করাতে ফিরে আসেন ভারতে।

ফের বাগানে সন্দেশ।

ফের বাগানে সন্দেশ। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৭:০৩
Share: Save:

ক্রোয়েশিয়ার ক্লাব এইচএনকে সিবেনিকের সঙ্গে সম্পর্ক শেষ করে আবার এটিকে মোহনবাগানে ফিরলেন সন্দেশ ঝিঙ্গন। বৃহস্পতিবার দুপুরেই সরকারি ভাবে তাঁর নাম ঘোষণা করে দেওয়া হয় সবুজ-মেরুনের তরফে।

গত মরসুমে এটিকে মোহনবাগানেই ছিলেন সন্দেশ। কিন্তু ইউরোপীয় ক্লাবে খেলা ছিল বরাবরই তাঁর কাছে স্বপ্ন। তাই সিবেনিকের প্রস্তাব পাওয়ার পর দু’বার ভাবেননি। সবুজ-মেরুনের সঙ্গে সম্পর্ক ছেদ করে পাড়ি দেন ক্রোয়েশিয়ায়। এএফসি কাপের যোগ্যতা অর্জন করায় তাঁকে ধরে রাখার আপ্রাণ চেষ্টা করেছিল সবুজ-মেরুন। কিন্তু লাভ হয়নি। চুক্তি অনুযায়ী তাঁকে ছেড়ে দিতেই হত।

কিন্তু সিবেনিকের হয়ে একটিও ম্যাচ খেলতে পারেননি সন্দেশ। দলের সঙ্গে দ্বিতীয় বার অনুশীলন করার সময়েই চোট পান। চিকিৎসা করাতে ফিরে আসেন ভারতে। তখন থেকেই দেশে রয়েছেন। ভিসা সমস্যার জন্য ক্রোয়েশিয়ায় যেতেও পারেননি। এই সময়ই সন্দেশকে পাওয়ার লক্ষ্যে তাঁর এজেন্টের সঙ্গে কথাবার্তা চালান এটিকে মোহনবাগান কর্তারা। কিন্তু পুরনো দলে ফিরতে গেলে দরকার ছিল সিবেনিকের ছাড়পত্র। অবশেষে বুধবার রাতেই সেই ছাড়পত্র মিলে যায়। সিবেনিকের সঙ্গে মৌখিক ভাবে বিচ্ছেদ করে মরসুমের শেষ পর্যন্ত এটিকে মোহনবাগানের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ঝিঙ্গন।

চলতি মরসুমে ডিফেন্স খুবই ভোগাচ্ছে সবুজ-মেরুনকে। অনেকেই মনে করছেন, সন্দেশ আসায় ডিফেন্স আরও শক্তিশালী হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan Sandesh Jhingan ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE