Advertisement
০৩ মে ২০২৪
Hyderabad FC

খেলতে গিয়ে বিল মেটায়নি আইএসএলের একটি ক্লাব, পুলিশের দ্বারস্থ হোটেল, নাম জড়াল অভিনেতা-মালিকের

জামশেদপুরে খেলতে গিয়ে হোটেলের বিল মেটায়নি আইএসএলের একটি ক্লাব। বাধ্য হয়ে সেই ক্লাবের মালিকের বিরুদ্ধে পুলিশের কাছে এফআইআর করল হোটেলটি।

footballer

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ২১:২৫
Share: Save:

জামশেদপুরে খেলতে গিয়ে তিন দিনের জন্য ২৩টি ঘর ভাড়া নিয়েছিল হায়দরাবাদ এফসি। কিন্তু হোটেলের বিল মেটায়নি আইএসএলের ক্লাবটি। বাধ্য হয়ে ক্লাবের মালিক অভিনেতা রানা দুগ্গাবতির বিরুদ্ধে এফআইআর করেছেন হোটেল কর্তৃপক্ষ।

৫ অক্টোবর জামশেদপুরের বিরুদ্ধে ম্যাচ ছিল হায়দরাবাদের। সেই ম্যাচ হয়েছিল জামশেদপুরে। ম্যাচটি ০-১ গোলে হেরে গিয়েছিল হায়দরাবাদ। দুই দলের লিগে ফিরতি ছিল ২১ ডিসেম্বর। সেই ম্যাচে হায়দরাবাদকে ৫ গোল দেয় জামশেদপুর। হায়দরাবাদ এই মুহূর্তে আইএসএলে লিগ তালিকায় সবার নীচে। ১১টি ম্যাচের মধ্যে একটিও জিততে পারেনি তারা। সেই দলের বিরুদ্ধেই এ বার এফআইআর দায়ের হল।

জামশেদপুরের বিষ্টুপুর থানায় অভিযোগ দায়ের করেছে হোটেলটি। রানা দুগ্গাবতি ছাড়াও হায়দরাবাদ ক্লাবের অন্য কর্তাদের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছে তারা। হোটেলের বিল না মিটিয়েই চলে গিয়েছেন বলে অভিযোগ। তদন্ত শুরু করেছে পুলিশ।

আইএসএলে হায়দরাবাদের পরের ম্যাচ ৯ জানুয়ারি। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে কলকাতায় আসবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hyderabad FC ISL 2023-24 Rana Daggubati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE