Advertisement
২৭ জুলাই ২০২৪
Kolkata School Football League

School Football: স্কুল ফুটবলে বিজয়ী জেআরএস পাবলিক

দু’বছর পর এ বার আয়োজন করা হয় স্কুল ফুটবল লিগ। গোটা প্রতিযোগিতা জুড়েই উন্মাদনা ছিল তুঙ্গে। ফাইনাল ঘিরে ব্যাপক উৎসাহ ছিল।

ট্রফি নিয়ে বিজয়ী দল।

ট্রফি নিয়ে বিজয়ী দল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ২০:৪০
Share: Save:

এ বারের স্কুল ফুটবল লিগে চ্যাম্পিয়ন জেআরএস পাবলিক স্কুল। শুক্রবার নিউটাউনের এনকেডিএ স্টেডিয়ামে তারা ফাইনালে ৩-০ ব্যবধানে হারায় কেন্দ্রীয় বিদ্যালয় ব্যারাকপুরকে। জয়ী দলের হাতে তুলে দেওয়া হয় ৫০ হাজার টাকা। প্রাক্তন ফুটবলার সমরেশ চৌধুরি এবং গৌতম সরকার জয়ী দলের হাতে ট্রফি তুলে দেন।

জেআরএস স্কুলের হয়ে তিনটি গোল করে সুমন দে, আকাশ ঘোষ এবং সৌম্যদীপ কর। ম্যাচের সেরা আকাশ। প্রতিযোগিতার সেরা ফুটবলার হয়েছে সুমন। প্রতিযোগিতায় সবচেয়ে বেশি গোল করেছে বাঁশদ্রোণী চাকদহ বিদ্যামন্দিরের বিশ্বজিৎ দাস। প্রতিযোগিতার সেরা গোলকিপার জেআরএস পাবলিকের সুরজিৎ দে। ফেয়ার প্লে ট্রফি পেয়েছে যাদবপুর এনকে পাল আদর্শ শিক্ষায়তন।

ফাইনালে এটিকে মোহনবাগানের ফুটবলার হুগো বুমোস।

ফাইনালে এটিকে মোহনবাগানের ফুটবলার হুগো বুমোস। নিজস্ব চিত্র

আরও পড়ুন:

দু’বছর পর এ বার আয়োজন করা হয় স্কুল ফুটবল লিগ। গোটা প্রতিযোগিতা জুড়েই উন্মাদনা ছিল তুঙ্গে। করোনা-আবহ কাটিয়ে দীর্ঘ দিন পর মাঠে ফিরতে পেরে খুশি ফুটবলাররাও। টানা বৃষ্টির কারণে মাঠের অবস্থা খারাপ থাকলেও উৎসাহে কোনও ভাটা পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE