Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kylian Mbappe

মেসির ক্লাবে হঠাৎ বিতর্ক! পিএসজি-র উপর চটলেন এমবাপে, মামলা করবেন বলে হুমকি

পুরো মরসুমের টিকিটের প্রচারের জন্য একটি ভিডিয়োতে ফরাসি স্ট্রাইকারের ছবি ব্যবহার করেছিল পিএসজি। তা পছন্দ হয়নি এমবাপের।

Kylian Mbappe

রেগে গেলেন কিলিয়ান এমবাপে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২২:৫৩
Share: Save:

নিজের ক্লাবের বিরুদ্ধেই রেগে গেলেন কিলিয়ান এমবাপে। পুরো মরসুমের টিকিটের প্রচারের জন্য একটি ভিডিয়োতে ফরাসি স্ট্রাইকারের ছবি ব্যবহার করেছিল পিএসজি। তা পছন্দ হয়নি এমবাপের। সেই ভিডিয়ো সরিয়ে নিতে বাধ্য করেন ক্লাবকে। আগামী দিনে নিজের ছবির স্বত্বের জন্য আইনি লড়াই করবেন বলেও হুমকি দিলেন ফরাসি অধিনায়ক।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়োতে এমবাপে বলেন, “আমি জানতাম না ক্লাব কী জন্য আমার সাক্ষাৎকার নিচ্ছে। মনে হয়েছিল সাধারণ কোনও সাক্ষাৎকার। কিন্তু যে ভিডিয়ো বার হয়েছে সেটার সঙ্গে আমি এক মত নই। সেই কারণেই আমি নিজের ছবির স্বত্ব নেওয়ার জন্য লড়ছি। পিএসজি খুব বড় দল, কিন্তু এটা তো কিলিয়ান সঁ জরমঁ নয়।”

এমবাপে আপত্তি করায় ভিডিয়োটি সরিয়ে দেয় পিএসজি। সব জায়গা থেকে সরালেও ইউটিউবে ভিডিয়োটি রয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে এমবাপের মুখ ব্যবহার করা সেই ভিডিয়ো। সেই বিজ্ঞাপনী ভিডিয়োটিতে এমবাপেকেই শুধু কথা বলতে শোনা যায়। লিয়োনেল মেসিকে দেখা যায়নি। তিনি এই মরসুমের শেষে ফরাসি ক্লাব ছাড়বেন বলেও শোনা যাচ্ছে। নেই নেমারও। তাঁর চোট রয়েছে। পিএসজির তরফে যদিও এমবাপের বক্তব্যের পর কোনও পাল্টা বার্তা দেওয়া হয়নি। এর আগেও এমবাপে একটি ফোটোশুটে অংশগ্রহণ করতে চাননি। আগামী দিনে তিনিও ক্লাব ছাড়বেন কি না সেই জল্পনাও শুরু হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kylian Mbappe PSG Paris Saint-Germain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE