Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Kylian Mbappe

Kylian Mbappe: দেশের ক্লাবই পছন্দ এমবাপের

স্পেনের প্রচারমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ফরাসি স্ট্রাইকার অন্য নানা বিষয়ে খোলাখুলি কথা বলেছেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ০৬:৪০
Share: Save:

পিএসজির সঙ্গে নতুন চুক্তিতে সই করে কিলিয়ান এমবাপে বলে দিলেন, রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ়ের সঙ্গে অর্থ নিয়ে কখনও আলোচনা করেননি।

স্পেনের প্রচারমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ফরাসি স্ট্রাইকার অন্য নানা বিষয়ে খোলাখুলি কথা বলেছেন। কেন তিনি শেষপর্যন্ত পিএসজিতেই থেকে গেলেন, তা জানতে চাওয়া হলে এমবাপের জবাব, ‘‘পিএসজিতে থাকার সিদ্ধান্ত অবশ্যই আমার কাছে বিশেষ একটা ব্যাপার। নতুন চুক্তির সময় এসে যাওয়ায় অনেক গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গেই কথা বলতে হয়েছে। এমনকি আমাদের দেশের প্রেসিডেন্টের সঙ্গেও। মাঝেমধ্যে নিজেরই সেটা বিশ্বাস হচ্ছিল না।’’ যোগ করেন, ‘‘অনেক ভাবনাচিন্তা করে প্যারিসে থেকে যাওয়ার সিদ্ধান্ত সম্পূর্ণ নিজের। একজন ফরাসি হিসেবে প্রথম পছন্দ ছিল নিজের দেশের ক্লাব। পিএসজির নতুন পরিকল্পনার একজন হয়ে ওঠার চেষ্টা করার ইচ্ছেটাও হয়েছিল।’’ নতুন চুক্তিতে কাতার বিশ্বকাপের পরে তাঁর পিএসজি ছাড়ার স্বাধীনতা থাকবে, এমন কোনও শর্ত আছে কিনা জানতে চাওয়া হলে ফরাসি তারকা বলেন, ‘‘স্পেনে এ সব হয়, ফ্রান্সে নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE