Advertisement
১১ মে ২০২৪
PSG

Lionel Messi: রিয়ালের কাছে হারের জের, নিজেদের দর্শকদের বিদ্রুপ হজম করতে হল মেসি-নেমারকে

জীবনে কোনও দিন যে জিনিসের সামনাসামনি হতে হয়নি, প্যারিসে এসে সেটাই সহ্য করতে হল লিয়োনেল মেসিকে।

বিদ্রুপ শুনলেন মেসি

বিদ্রুপ শুনলেন মেসি ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ২০:০৯
Share: Save:

জীবনে কোনও দিন যে জিনিসের সামনাসামনি হতে হয়নি, প্যারিসে এসে সেটাই সহ্য করতে হল লিয়োনেল মেসিকে। মাঠে বল নিতেই ঘরের মাঠের দর্শকদের থেকে ভেসে এল বিদ্রুপ। শুধু মেসি নন, নেমারের ক্ষেত্রেও একই জিনিস দেখা গেল।

সম্প্রতি রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছে প্যারিস সঁ জঁ। গত বুধবারের ম্যাচে মেসি, নেমার ছিলেন নিষ্প্রভ। দলকে বাঁচাতে কার্যত কিছুই করতে পারেননি তাঁরা। এক মাত্র কিলিয়ান এমবাপে একা চেষ্টা করছিলেন। দলে এত তারকা ফুটবলার থাকা সত্ত্বেও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায় নিতে পারেননি সমর্থকরা। তারই প্রতিফলন দেখা গেল রবিবার ফরাসি লিগে বোর্দোর বিরুদ্ধে ম্যাচে।

বার্সেলোনায় থাকাকালীন রাজার সম্মান পেয়েছেন মেসি। কোনও দিন কোনও সমর্থক হারের জন্য তাঁকে ব্যঙ্গ করেননি। অন্য ফুটবলাররা তার শিকার হলেও মেসিকে কেউ কিছু বলেননি। মেসিকে অন্য মাঠে গিয়ে বিদ্রুপ শুনতে হয়েছে। কিন্তু প্যারিসে ঘরের মাঠ পার্ক দ্য প্রাঁসে নিজেদের সমর্থকরাই তাঁকে বিদ্রুপ করলেন। মুখ বুজে তা সহ্য করতে হল আর্জেন্টিনার ফুটবলারকে।

ম্যাচে এমবাপে এবং নেমার গোল পেলেও মেসি ফের গোলহীন। পিএসজি ৩-০ হারিয়েছে বোর্দোকে। অপর গোলটি লিয়ান্দ্রো পারেডেসের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PSG Lionel Messi Neymar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE