Advertisement
০২ মার্চ ২০২৪
Lionel Messi

মেসির খেলা দেখতে গ্যালারিতে চাঁদের হাট, গোল না পেলেও দলকে জেতালেন লিয়ো

লিয়ো মেসি খেলতে এসেছেন লস অ্যাঞ্জেলেসে, যেখানে রয়েছে হলিউড। তাই আর্জেন্টিনীয় তারকার খেলা দেখতে দর্শকাসনে হাজির হলেন অনেকেই। চাঁদের হাট বসে গেল লস অ্যাঞ্জেলেসে।

football

লিয়োনেল মেসি। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২০
Share: Save:

নিজে গোল পেলেন না। তবে মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মায়ামিকে জেতাতে আবারও গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন লিয়োনেল মেসি। তাঁর দল ৩-১ গোলে হারাল লস অ্যাঞ্জেলেস এফসি-কে। দু’টি অ্যাসিস্ট করেছেন মেসি। তবে ম্যাচটি স্মরণীয় হয়ে থাকল অন্য কারণে। এই ম্যাচ দেখতে দর্শকাসনে হাজির ছিলেন একাধিক খ্যাতনামী।

এই নিয়ে টানা ১১টি ম্যাচে অপরাজিত মায়ামি। আগের ম্যাচে ন্যাশভিলের বিরুদ্ধে ড্র করেছিল তারা। আবার জয়ের রাস্তায় ফিরল। মায়ামির হয়ে গোল করলেন ফাকুন্দো ফারিয়াস, জর্দি আলবা এবং লিয়োনার্দো কাম্পানা। এই মুহূর্তে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের শেষ স্থান থেকে উঠে এসে ১৪তম স্থানে মায়ামি।

মেসির খেলা দেখতে গ্যালারিতে নামের কোনও অভাব ছিল না। অভিনেতা লিয়োনার্দো দি’কাপ্রিয়ো, সেলিনা গোমেজ, প্রিন্স হ্যারি, বাস্কেটবল তারকা লেব্রন জেমস, টবি ম্যাগুয়েকর, উইল ফেরেল, অভিনেতা জেরার্ড বাটলার, জেসন সুডেকিস এবং জেমস হার্ডেনের মতো নাম হাজির ছিলেন। মেসি পরে গিয়ে হলিউড অভিনেতা ওয়েন উইলসন এবং তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন। লস অ্যাঞ্জেলেস দলে গিয়েছেন ইটালির বিশ্বকাপজয়ী তারকা জিয়োর্জিয়ো চিয়েল্লিনি। তাঁর সঙ্গেও দেখা করেন মেসি।

ম্যাচের পর মেসি বলেছেন, “দল হিসাবে আমরা কী রকম সেটা দেখার দরকার ছিল। আগামী দিনে কত কঠিন লড়াই হতে চলেছে সেটাও দেখতে চেয়েছিলাম। প্রতি দিনই আমরা উন্নতি করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE