Advertisement
২০ জুলাই ২০২৪
Russia-Ukraine War

ইউক্রেনের পাশে মেসি 

ইউক্রেনের সেনাবাহিনীর কম্যান্ডার ইন চিফ ভ্যালেরিকে নিজের সই করা ইন্টার মায়ামি ক্লাবের জার্সি পাঠিয়েছেন কিংবদন্তি লিয়োনেল মেসি। সেই খবর তুলে ধরা হয়েছে সমাজমাধ‌্যমে।

An image of Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ০৮:৪৬
Share: Save:

প্রায় দু’বছর হয়ে গেলেও এখনও থামার নাম নেই রাশিয়া ইউক্রেন যুদ্ধ। ইউক্রেনের পাশে দাঁড়িয়েছেন বিভিন্ন স্বনামধন‌্য ব‌্যক্তিত্ব। বিভিন্ন ভাবে সাহায‌্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁরা। এ বার সেই তালিকায় যুক্ত হল আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিয়োনেল মেসির নামও।

ইউক্রেনের সেনাবাহিনীর কম্যান্ডার ইন চিফ ভ্যালেরিকে নিজের সই করা ইন্টার মায়ামি ক্লাবের জার্সি পাঠিয়েছেন কিংবদন্তি লিয়োনেল মেসি। সেই খবর তুলে ধরা হয়েছে সমাজমাধ‌্যমে। সেই জার্সিতে লেখা রয়েছে ‘ভ‌্যালেরি’। এই উপহার তুলে দিতে সাহায‌্য করেছেন তাঁর সহকর্মী ইউরি স‌্যাপ্রোনোভ। তিনি ফেসবুকে লিখেছেন, “মায়ামিতে থাকাকালীন ইন্টার মায়ামির ম‌্যাচ দেখতাম। ক্লাবেরই এক ফুটবলারের জন্য অনুশীলনও দেখতে পেতাম। লিয়োর জার্সি পেয়ে আমরা সম্মানিত।”

শুধুমাত্র এই উপহার পেয়েই চুপ করে থাকেননি সেনাবাহিনীর কম‌্যান্ডার ইন চিফ। পাল্টা তাঁর তরফেও উপহার পৌঁছেছে আটবারের বালঁ-দ‌্যর জয়ীর কাছে। তিনি পাঠিয়েছেন লন্ডনের একটি পত্রিকা। যার প্রচ্ছদে স্থান পেয়েছে ভ‌্যালেরির ছবি। সেই পত্রিকায় সইও করে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Ukraine Argentina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE