Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

দেশে ফিরে প্রথম বাড়ির বাইরে পা মেসির, বেরোতেই আটক! নিজের শহরে কোন সমস্যায় পড়লেন?

বিশ্বকাপ জিতে বাড়ি ফেরার পর খুব একটা বাইরে বেরোচ্ছেন না মেসি। মঙ্গলবার বাড়ি থেকে বেরোতেই আটক হলেন তিনি। কী সমস্যা হল আর্জেন্টিনার অধিনায়কের?

বাড়ি থেকে বেরোতেই জনতার হাতে আটক হলেন মেসি।

বাড়ি থেকে বেরোতেই জনতার হাতে আটক হলেন মেসি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ২১:২২
Share: Save:

রাস্তায় বেরোতেই পারছেন না লিয়োনেল মেসি। বেরোলেই তাঁকে ঘিরে ধরছেন ভক্তরা। ভাইঝির জন্মদিনের অনুষ্ঠানে যেতে গিয়েও ঘেরাও হয়ে গেলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

বিশ্বচ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার পর থেকে রোসারিয়োয় নিজের বাড়িতেই রয়েছেন লিয়োনেল মেসি। মূলত বাড়িতেই থাকছেন তিনি। বিশ্বকাপ জয়ের পর এক সপ্তাহের বেশি সময় কেটে গেলেও এখনও প্রতি দিনই ফুটবলপ্রেমীরা ভিড় করছেন তাঁর বাড়ির সামনে। সকলেই তাঁকে এক বার দেখতে চাইছেন। তাঁকে সামনা সামনি অভিনন্দন জানাতে চাইছেন। সঙ্গে রয়েছে সই বা ছবি তোলার আবদারও।

মঙ্গলবার ছিল তাঁর এক ভাইঝির জন্মদিনের অনুষ্ঠান। ফুটবলের ব্যস্ততার জন্য বেশির ভাগ পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন না মেসি। এখন অবসর কাটাচ্ছেন। তাই ভাইঝির জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ হারাতে চাননি। এই পর্যন্ত সব ঠিকই ছিল। বিপত্তি হল রাস্তায় বেরোতেই। মেসিকে দেখেই প্রচুর মানুষ তাঁর গাড়ি ঘিরে ধরেন। মেসির বাড়ির সামনের রাস্তা এক রকম অবরুদ্ধ হয়ে যায়। সকলেই মেসি, মেসি বলে চিৎকার করতে থাকেন। ভক্তদের এই ভালবাসায় সমস্যা পড়েন আর্জেন্টিনার অধিনায়ক। গাড়ি নিয়ে বেশ কিছু ক্ষণ এগোতেই পারেননি তিনি। নিজেই গাড়ি চালাচ্ছিলেন মেসি। গাড়ি থামিয়ে দিতে হলেও মেসি অবশ্য বিরক্ত হননি। ভক্তদের উদ্দেশ্যে হাসি মুখেই হাত নাড়েন। ভক্তদের ভিড়ে তাঁর আটকে পড়ার ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। এ জন্য অনুষ্ঠানে পৌঁছতে কিছুটা দেরি হয়ে যায় মেসির।

বড় দিন এবং নতুন বছর পরিবারের সঙ্গে দেশে কাটানোর জন্য ক্লাব থেকে বাড়তি ছুটি নিয়েছেন মেসি। তাঁকে ১ জানুয়ারি পর্যন্ত ছুটি দিয়েছে প্যারিস সঁ জরমঁ কর্তৃপক্ষ। সম্ভবত ৩ জানুয়ারি তিনি দলের অনুশীলনে যোগ দেবেন। ক্লাবের হয়ে মাঠে নামতে আরও সপ্তাহ দুয়েক লাগতে পারে তাঁর। বিশ্বকাপ ফাইনালের প্রতিপক্ষ তথা তাঁর ক্লাবের সতীর্থ কিলিয়ন এমবাপে অবশ্য দলের সঙ্গে নিয়মিত অনুশীলন শুরু করেছেন বিশ্বকাপ শেষ হওয়ার তিন দিন পর থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi FIFA World Cup 2022 Argentina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE