Advertisement
০৩ মে ২০২৪
Lionel Messi

মেসি আবার বাবা হতে চান

লিয়োনেল মেসি এবং আন্তোনেল্লার তিনটি পুত্র সন্তান রয়েছে। ১০ বছরের থিয়াগো, ৭ বছরের মাতেয়ো ও ৫ বছরের সিরো।

An image of Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ০৮:২৮
Share: Save:

আরও এক সন্তান চান লিয়োনেল মেসি। এক সাক্ষাৎকারে ফাঁস করেছেন আর্জেন্টিনীয় কিংবদন্তি। তাঁকে প্রশ্ন করা হয়, আরও একটি সন্তান চান কি না? মেসি জবাবে বলেন, ‘‘আমি ও আন্তোনেল্লা এখন চেষ্টা করছি না। তবে বলতে পারছি না। দেখা যাক কোনও কন্যা সন্তান আসে কি না।’’ মেসি এবং আন্তোনেল্লার তিনটি পুত্র সন্তান রয়েছে। ১০ বছরের থিয়াগো, ৭ বছরের মাতেয়ো ও ৫ বছরের সিরো।

মায়ামিতে এই মুহূর্তে মেসির নতুন রূপ নিয়ে চর্চা তুঙ্গে। গালের সব দাড়ি তিনি কেটে ফেলেছেন। বদলে নিয়েছেন চুলের ছাঁট। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে তাঁর নতুন ভিডিয়ো। যা তোলা হয়েছে ফ্লরিডায় মেসির নিজের নতুন বাড়িতে। তবে মেসির অনুপস্থিতিতে ডেভিড বেকহ্যামদের ক্লাব ইন্টার মায়ামি আর অপরাজিত থাকেনি। দেশের হয়ে খেলে তিনি ফিরতেই ছন্দে ইন্টার মায়ামি। মেজর লিগ সকারে বৃহস্পতিবার ইন্টার মায়ামি ৪-০ হারিয়েছে টরোন্টোকে। মেসি অবশ্য গোল পাননি। দু’সপ্তাহ পরে খেলতে নামা কিংবদন্তিকে ক্লান্ত দেখিয়েছে। তাঁর ডান পায়ে সমস্যাও হচ্ছিল। ৩৭ মিনিট মাঠে ছিলেন মেসি। জয়ী লিভারপুল: ইউরোপা লিগের প্রথম ম্যাচে লাস্কের বিরুদ্ধে পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়াল লিভারপুল। জিতল ৩-১ গোলে। ১৪ মিনিটে সাশা হোরভাথ এগিয়ে দেন লাস্ককে। ৫৬ মিনিটে পেনাল্টি থেকে ১-১ করেন লিভারপুলের ডারউইন নুনেজ়। ৬৩ মিনিটে গোল লুইস দিয়াজ়ের। ৮৮ মিনিটে গোল করেন মহম্মদ সালাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi child Antonela Roccuzzo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE