Advertisement
৩০ এপ্রিল ২০২৪
luis suarez

ব্রাজ়িলে মারামারিতে জড়ালেন সুয়ারেজ়, পরিস্থিতি সামলাতে মাঠে নামাতে হল মিলিটারি পুলিশ

প্রতিপক্ষ দলের ফুটবলারদের সঙ্গে মারামারিতে জড়িয়েছেন সুয়ারেজ়। ব্রাজ়িলে খেলতে যাওয়ার দু’মাসের মধ্যেই নতুন বিতর্কে জড়ালেন উরুগুয়ের অভিজ্ঞ স্ট্রাইকার।

picture of Luis Suarez

ব্রাজ়িলে খেলতে যাওয়ার দু’মাসের মধ্যেই নতুন বিতর্কে জড়ালেন সুয়ারেজ়। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৫
Share: Save:

আবার বিতর্কে সুইস সুয়ারেজ়। ফুটবল মাঠে মারামারিতে জড়িয়ে পড়লেন লিয়োনেল মেসির প্রাক্তন সতীর্থ। রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়। প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে বচসা, হাতাহাতিতে জড়ান সুয়ারেজ়।

পরিস্থিতি সামলাতে মাঠে নামাতে হয় মিলিটারি পুলিশ।

গত ডিসেম্বরে সুয়ারেজ় যোগ দিয়েছেন ব্রাজ়িলের ক্লাব গ্রেমিয়োতে। নতুন ক্লাবে যোগ দেওয়ার দু’মাসের মধ্যে আবার বিতর্কে জড়ালেন সুয়ারেজ়। রবিবার সুয়ারেজ়দের খেলা ছিল অ্যাভেনিদার বিরুদ্ধে। সুয়ারেজ়রা জিতলেও রেফারির একটি সিদ্ধান্ত ঘিরে উত্তেজনা সৃষ্টি হয়। ফাউলের জন্য গোল বাতিল হওয়ায় ক্ষুব্ধ হন অ্যাভেনিদার ফুটবলাররা। তাঁরা চড়াও হন রেফারির উপর। পরিস্থিতি সামলাতে অ্যাভেনিদার অধিনায়ককে দ্বিতীয় হলুদ কার্ড দেখান রেফারি। তাতে পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। মাঠে ঢুকে পড়েন অ্যাভেনিদার অতিরিক্ত ফুটবলাররা। সকলে ঘিরে ধরেন রেফারিকে।

এই সময় এগিয়ে যান সুয়ারেজ়। রেফারিকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষ ফুটবলারদের সঙ্গে উরুগুয়ের অভিজ্ঞ স্ট্রাইকারও হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে রেফারি এবং সুয়ারেজ়কে বাঁচাতে মাঠে নামানো হয় মিলিটারি পুলিশ। তাঁরা রেফারি এবং সুয়ারেজ়কে সরিয়ে নিয়ে যান। পরিস্থিতি শান্ত হলে অ্যাভেনিদার আরও এক ফুটবলারকে লাল কার্ড দেখান রেফারি। শেষ পর্যন্ত ঘরের মাঠে সুয়ারেজ়দের বিরুদ্ধে ন’জনে খেলতে হয় অ্যাভেনিদাকে।

ব্রাজ়িলের ক্লাবে খেলে অবসর নেওয়ার কথা আগেই জানিয়েছিলেন বার্সেলোনার প্রাক্তন স্ট্রাইকার। তাঁর সঙ্গে দু’বছরের চুক্তি রয়েছে গ্রেমিয়োর ব্রাজিলের ক্লাবে যোগ দেওয়ার পর থেকে ছন্দে রয়েছেন তিনি। লিগে এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলে সবগুলিতেই জিতেছে সুয়ারেজ়ের ক্লাব। প্রতি ম্যাচেই উরুগুয়ের তারকা হয় নিজে গোল করছেন অথবা সতীর্থদের দিয়ে গোল করাচ্ছেন। গ্রেমিয়োর হয়ে অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন বিতর্কিত স্ট্রাইকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

luis suarez Brazil Uruguay footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE