Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Manchester United

পিছিয়ে থেকেও ২ গোল ম্যাঞ্চেস্টারের, ইউরোপা লিগ থেকে ছিটকে গেল বার্সেলোনা

১৮ মিনিটের মাথায় পেনাল্টি পায় বার্সেলোনা। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে দেন লেওয়নডস্কি। প্রথমার্ধে এগিয়েই ছিল তারা।

Antony

দ্বিতীয় গোলের পর অ্যান্টনি। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১০:০২
Share: Save:

নিজেদের মাঠে ম্যাচ ড্র ছিল। বৃহস্পতিবার রাতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ঘরের মাঠে খেলতে নেমে ১৮ মিনিটের মাথায় গোল করে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ হেরে গেল তারা। ইউরোপা লিগ থেকেও ছিটকে গেল রবার্ট লেওয়ানডস্কির দল। ২-১ ব্যবধানে জিতে প্রি-কোয়ার্টার ফাইনালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

১৮ মিনিটের মাথায় পেনাল্টি পায় বার্সেলোনা। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে দেন লেওয়নডস্কি। প্রথমার্ধে এগিয়েই ছিল তারা। দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্রাজিলের অ্যান্টনিকে নামান ম্যাঞ্চেস্টার কোচ এরিক টেন হ্যাগ। তাতেই সব হিসাব পাল্টে যায়। প্রথমার্ধে যে ম্যাঞ্চস্টারকে দেখে মনে হচ্ছিল তারা চাপে রয়েছে, সেই দলেরই খেলা পাল্টে যায় অ্যান্টনি নামার পর। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ২ মিনিটের মধ্যে গোল করেন ফ্রেড। ব্রুনো ফার্নান্দেসের পাস থেকে গোল করেন তিনি। সমতা ফেরায় ম্যাঞ্চেস্টার।

জয়ের গোলটা করেন অ্যান্টনি। ৭৩ মিনিটে মাথায় গোল করেন তিনি। আক্রমণটা ব্রুনো শুরু করেছিলেন। ফ্রেড চেষ্টা করলেও তাঁর শট আটকে যায়। ফিরতি বলে জোরালো শটে জালে বল জড়িয়ে দেন অ্যান্টনি।

ম্যাঞ্চেস্টার ছাড়াও প্রি-কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে জুভেন্টাস, স্পোর্টিং সিপি, লেভারকুসেন, সেভিয়া, শাখতার, ইউনিয়ন বার্লিন এবং রোমা। আরও ৮ দল উঠবে প্রি-কোয়ার্টারে।

ম্যাঞ্চেস্টারের পরের ম্যাচ ইএফএল কাপে। নিউক্যাসেলের বিরুদ্ধে খেলবে তারা। ২৬ ফেব্রুয়ারি রয়েছে সেই ম্যাচ। এফএ কাপেও পঞ্চম রাউন্ডে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ২ মার্চ রয়েছে সেই ম্যাচ। প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টারের পরের ম্যাচ লিভারপুলের বিরুদ্ধে। ৫ মার্চ সেই ম্যাচ খেলতে নামবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester United barcelona Antony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE