Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: কোচের সঙ্গে বচসা, ম্যাঞ্চেস্টারের ক্যান্টিনে একা! রোনাল্ডো কি ক্লাব ছাড়ছেন

রোনাল্ডো বার বার ক্লাব ছাড়তে চান বলে শোনা গিয়েছিল। এ বার ম্যাঞ্চেস্টারও তাঁকে ছাড়তে চায় বলে জানা গিয়েছে। সতীর্থদের থেকে দূরে সরছেন রোনাল্ডো?

ব্রেন্টফোর্ডের কাছে হারের পর রোনাল্ডোকে ছেড়ে দিতে কোচের আপত্তি নেই বলে জানা গিয়েছে।

ব্রেন্টফোর্ডের কাছে হারের পর রোনাল্ডোকে ছেড়ে দিতে কোচের আপত্তি নেই বলে জানা গিয়েছে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৩:৫২
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অন্দরেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘিরে ক্ষোভ তৈরি হয়েছে? এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ক্লাবের বাকি ফুটবলারদের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে পর্তুগিজ তারকার। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ক্যান্টিনে রোনাল্ডোকে একা একা খেতে দেখা গিয়েছে বলে জানা গিয়েছে। তবে রোনাল্ডো মনে করেন, তাঁকে নিয়ে তৈরি হওয়া ১০০টি খবরের মধ্যে পাঁচটি ঠিক।

রোনাল্ডো ক্লাব ছাড়তে চাইলেও তাঁকে যেতে দিচ্ছিলেন না কোচ টেন হ্যাগ। কিন্তু ব্রেন্টফোর্ডের কাছে হারের পর রোনাল্ডোকে ছেড়ে দিতে কোচের আপত্তি নেই বলে জানা গিয়েছে। অগস্ট মাসের মধ্যে নতুন দল খুঁজতে হবে রোনাল্ডোকে। একটি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ম্যাঞ্চেস্টারের ক্যান্টিনে যেমন রোনাল্ডোকে একা একা খেতে দেখা গিয়েছে, তেমনই অনুশীলনের সময় কোচের সঙ্গে বচসায় জড়াতেও দেখা গিয়েছে তাঁকে।

একাধিক খবরের শিরোনামে রোনাল্ডো। তিনি দল বদল করবেন কি না সেই নিয়ে জল্পনা রয়েছে। পর্তুগিজ তারকা নেটমাধ্যমে লেখেন, ‘মিডিয়া মিথ্যে কথা বলছে। আগামী দু’সপ্তাহের মধ্যে সত্যিটা সামনে আসবে। শেষ কয়েক মাসে আমাকে নিয়ে ১০০টা খবর হলে তার মধ্যে মাত্র পাঁচটি ঠিক। সবই কল্পনা।’

প্রিমিয়ার লিগে প্রথম দু’টি ম্যাচে হেরে যায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এখনও কোনও পয়েন্ট পায়নি তারা। এই মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি ম্যাঞ্চেস্টার। খেলতে হবে ইউরোপা লিগে। মনে করা হচ্ছে সেই কারণেই ম্যাঞ্চেস্টার ছাড়তে চাইছেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.