Advertisement
২৬ নভেম্বর ২০২২
indian super league

Football: আইএসএলের দু’টি দল গত বারের প্রথম একাদশের খোলনলচে বদলে ফেলছে

গত মরসুমে প্রথম একাদশের নিয়মিত ফুটবলারদের নিয়ে মোহভঙ্গ আইএসএলের দু’টি ক্লাবের। দলবদলের প্রথম দিনেই কয়েকজন ফুটবলার নাম লেখালেন নতুন ক্লাবে।

আইএসএল ট্রফি।

আইএসএল ট্রফি। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ২২:৩৪
Share: Save:

দলবদলের প্রথম দিনেই একাধিক চমক ভারতীয় ফুটবলে। বেশ কয়েকজন প্রথম সারির ফুটবলার দলবদল করলেন। মুম্বই সিটি এফসি, এফসি গোয়ার মতো আইএসএলের দু’টি দল গত মরসুমের প্রথম একাদশের খোলনলচে বদলে ফেলছে। প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারার জন্য দলবদলের প্রথম দিনেই ক্লাব দু’টি প্রথম একাদশে নিয়মিত ছ’জন করে ফুটবলারকে ছেড়ে দিল।

Advertisement

আইএসএলে নবম স্থানে শেষ করা গোয়া আগামী মরসুমের রাখছে না ইভান গঞ্জালেস, আলবার্তো নগুয়েরা, রোমারিও জেসুরাজ, ডিলান ফক্স, কাবরেরা এবং ক্রিস্টি ডেভিসকে। গঞ্জালেস, নগুয়েরা, ফক্স এবং কাবরেরা গোয়ার প্রথম দলের খেলোয়াড় ছিলেন। এঁরা সকলেই ভাল ছন্দে ছিলেন। কিন্তু কাউকেই আর আগামী মরসুমের জন্য রাখছে না এফসি গোয়া।

তাদের মতোই মুম্বই সিটি এফসিও ছ’জন ফুটবলারকে ছেড়ে দিল। মহম্মদ রকিপ, ইগর আঙ্গুলো, দিয়েগো মরিসিও, ক্যাসিও গ্যাব্রিয়েল, ব্র্যাড ইনম্যান এবং বিক্রম সিংহ দল ছাড়লেন। এঁরা প্রায় সকলেই ছিলেন প্রথম একাদশের নিয়মিত সদস্য। এঁদের মধ্যে আঙ্গুলো ২০২০-২১ মরসুমে সোনার বুট জিতেছিলেন। গত মরসুমে আইএসএলে দশটি গোল করেছেন তিনি। তাঁকেও আর রাখছে না মুম্বই।

এ ছাড়া ওড়িশা এফসি সই করিয়েছে নরেন্দর গেহলটকে। জামশেদপুর এফসি থেকে তিন বছরের চুক্তিতে ওড়িশায় যোগ দিলেন তিনি। গোলরক্ষক অর্শদীপ সিংহকে অবশ্য ছেড়ে দিল ওড়িশা। কেরল ব্লাস্টার্সের ভিন্সি ব্যারেটোকে দলে নিল চেন্নাইয়ন এফসি। স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো ভাস্কেজকে ছেড়ে দিল কেরল।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.