Advertisement
২৫ মে ২০২৪
Mohammedan

Mohammedan: ইউরোপের একটি ক্লাবের সঙ্গে যুক্ত হতে পারে মহমেডান

কলকাতা লিগ জেতা ছাড়াও ডুরান্ড কাপে দ্বিতীয় স্থান পেয়েছে মহমেডান। এ বার তাদের লক্ষ্য আই লিগ জয়।

কলকাতা লিগ জেতা ছাড়াও ডুরান্ড কাপে দ্বিতীয় স্থান পেয়েছে মহমেডান।

কলকাতা লিগ জেতা ছাড়াও ডুরান্ড কাপে দ্বিতীয় স্থান পেয়েছে মহমেডান। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১ ২৩:৩০
Share: Save:

৪০ বছর পর কলকাতা লিগ ঢুকেছে মহমেডান তাঁবুতে। সেই আনন্দ আরও কিছুটা বাড়তে চলেছে বলেই জানাচ্ছেন মহমেডানের বিনিয়োগকারী সংস্থার প্রধান দীপক কুমার সিংহ। তিনি জানিয়েছেন মহমেডান দলের সঙ্গে যুক্ত হতে পারে ইউরোপের একটি ক্লাব।

গত বছর থেকেই মহমেডান দলের সঙ্গে যুক্ত হয়েছে বাঙ্কারহিল প্রাইভেট লিমিটেড। এই বিনিয়োগ সংস্থার প্রধান দীপক বলেন, “ইউরোপের একটি নামী ক্লাবের সঙ্গে যুক্ত হতে পারে মহমেডান। খুব তাড়াতাড়ি এই বিষয়ে সব কিছু জানানো হবে।” দীপক জানিয়েছেন মহমেডানকে ভারতের সেরা ক্লাব তৈরি করতে চান। তিনি বলেন, “ভারতের সেরা ক্লাব হতে গেলে যুব দলের দিকে নজর দিতে হবে। বাংলা থেকে প্রতিভা তুলে এনে বিদেশে পাঠানো হবে অনুশীলনের জন্য। নিজেদের খেলোয়াড় তৈরি করতে চাই, যারা বহু দিন মহমেডানের হয়ে খেলতে পারবে। ভবিষ্যতে ইউরোপের বড় দলের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলে তৈরি হওয়ার পরিকল্পনাও রয়েছে আমাদের। মহমেডানের হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই আমরা।”

কলকাতা লিগ জেতা ছাড়াও ডুরান্ড কাপে দ্বিতীয় স্থান পেয়েছে মহমেডান। এ বার তাদের লক্ষ্য আই লিগ জয়। ইস্টবেঙ্গল এবং মোহনবাগান আইএসএল খেললেও এখনও সেই লিগে নেই মহমেডান। কলকাতার তিন প্রধানকেই আইএসএল-এ দেখতে চাইবেন সমর্থকরা। সেই দিকেও নজর রয়েছে দীপকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan I League ISL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE