Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mohammedan: ইউরোপের একটি ক্লাবের সঙ্গে যুক্ত হতে পারে মহমেডান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ ডিসেম্বর ২০২১ ২৩:৩০
কলকাতা লিগ জেতা ছাড়াও ডুরান্ড কাপে দ্বিতীয় স্থান পেয়েছে মহমেডান।

কলকাতা লিগ জেতা ছাড়াও ডুরান্ড কাপে দ্বিতীয় স্থান পেয়েছে মহমেডান।
—ফাইল চিত্র

৪০ বছর পর কলকাতা লিগ ঢুকেছে মহমেডান তাঁবুতে। সেই আনন্দ আরও কিছুটা বাড়তে চলেছে বলেই জানাচ্ছেন মহমেডানের বিনিয়োগকারী সংস্থার প্রধান দীপক কুমার সিংহ। তিনি জানিয়েছেন মহমেডান দলের সঙ্গে যুক্ত হতে পারে ইউরোপের একটি ক্লাব।

গত বছর থেকেই মহমেডান দলের সঙ্গে যুক্ত হয়েছে বাঙ্কারহিল প্রাইভেট লিমিটেড। এই বিনিয়োগ সংস্থার প্রধান দীপক বলেন, “ইউরোপের একটি নামী ক্লাবের সঙ্গে যুক্ত হতে পারে মহমেডান। খুব তাড়াতাড়ি এই বিষয়ে সব কিছু জানানো হবে।” দীপক জানিয়েছেন মহমেডানকে ভারতের সেরা ক্লাব তৈরি করতে চান। তিনি বলেন, “ভারতের সেরা ক্লাব হতে গেলে যুব দলের দিকে নজর দিতে হবে। বাংলা থেকে প্রতিভা তুলে এনে বিদেশে পাঠানো হবে অনুশীলনের জন্য। নিজেদের খেলোয়াড় তৈরি করতে চাই, যারা বহু দিন মহমেডানের হয়ে খেলতে পারবে। ভবিষ্যতে ইউরোপের বড় দলের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলে তৈরি হওয়ার পরিকল্পনাও রয়েছে আমাদের। মহমেডানের হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই আমরা।”

Advertisement

কলকাতা লিগ জেতা ছাড়াও ডুরান্ড কাপে দ্বিতীয় স্থান পেয়েছে মহমেডান। এ বার তাদের লক্ষ্য আই লিগ জয়। ইস্টবেঙ্গল এবং মোহনবাগান আইএসএল খেললেও এখনও সেই লিগে নেই মহমেডান। কলকাতার তিন প্রধানকেই আইএসএল-এ দেখতে চাইবেন সমর্থকরা। সেই দিকেও নজর রয়েছে দীপকদের।

আরও পড়ুন

Advertisement