Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Prasun Banerjee

Prasun Banerjee: সৌরভ ক্রিকেট চালাতে পারলে শ্যাম থাপারা ফুটবল চালাতে পারবে না কেন, প্রশ্ন প্রসূনের

কোনও রাজনৈতিক লোক নয়, তৃণমূল সাংসদ ফুটবলারদের প্রশাসনের পদে দেখতে চাইছেন।

প্রসূন বন্দ্যোপাধ্যায়।

প্রসূন বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ২০:২১
Share: Save:

ভারতীয় ফুটবল ফেডারেশনের (এআইএফএফ) উপর ক্ষিপ্ত প্রসূন বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে প্রফুল্ল পটেলদের এখনই ইস্তফা দেওয়া উচিত। কোনও রাজনৈতিক লোক নয়, তৃণমূল সাংসদ ফুটবলারদের প্রশাসনিক পদে দেখতে চাইছেন। বুধবার প্রসূন বললেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় যদি ক্রিকেট প্রশাসন সামলাতে পারে, তা হলে শ্যাম থাপা, সুব্রত ভট্টাচার্যরা কেন ফুটবল সামলাতে পারবে না?”

প্রসূনের অভিযোগ, “ফুটবল নষ্ট হয়ে গিয়েছে ওঁদের জন্য। এখন যাঁরা এআইএফএফ-এর দায়িত্বে রয়েছেন তাঁরা নিজেদের স্বার্থ দেখছেন। সভাপতি থেকে শুরু করে প্রত্যেকে ইস্তফা দিন। নতুন কেউ দায়িত্ব নিক। কী অসুবিধা আছে শ্যাম থাপাকে দায়িত্ব দিলে, কী অসুবিধা আছে সুব্রত ভট্টাচার্যকে দিলে। শ্যামল বন্দ্যোপাধ্যায়, মানস ভট্টাচার্য, আকবরকে দায়িত্ব দিলে কী ক্ষতি আছে? ডুরান্ড কলকাতায় হবে এটা আমি মানি না। ডুরান্ড হবে দিল্লিতে। আমি চাই ওঁরা নিজেরা ইস্তফা দিয়ে দিক। ওঁদের জন্য ফুটবল নষ্ট হয়ে গিয়েছে।”

ভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে অর্থনৈতিক কারচুপির অভিযোগ রয়েছে। কম্পট্রলার অ্যান্ড অডিটর জেনারেল অব ইন্ডিয়ার (ক্যাগ) তরফে একটি দল গঠন করা হয়েছে। সেই দল এআইএফএফ-এর গত চার বছরের অর্থনৈতিক হিসেব ক্ষতিয়ে দেখবে। যদিও এআইএফএফ-এর তরফে দাবি করা হয়েছে যে তারা কোনও ‘স্পেশাল’ চিঠি পায়নি এবং তাদের দাবি ঠিক সময় সমস্ত অর্থনৈতিক হিসেব জমা করেছে এআইএফএফ। বুধবার প্রসূন বললেন, “এটা লজ্জার যে এআইএফএফ-এর কাছে অর্থের হিসেব চাওয়া হচ্ছে। ক্লাবগুলো সঠিক ভাবে এগোচ্ছে কিন্তু এআইএফএফ নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prasun Banerjee AIFF Indian Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE