Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Neymar expecting second child

আরও এক বার বাবা হতে চলেছেন নেমার, বান্ধবীর সঙ্গে ছবি দিয়ে জানালেন ব্রাজিলীয় ফুটবলার

নেমারের প্রথম সন্তানের মা ক্যারোলিনা দান্তাস। তিনি নেমারের প্রাক্তন বান্ধবী। ব্রুনার সঙ্গে নেমারের সম্পর্ক ২০২১ সাল থেকে। যদিও ২০২২ সালের জানুয়ারি মাসের আগে তাঁরা সেই সম্পর্কের কথা স্বীকার করেননি।

Neymar with his girlfriend Bruna

নেমারের সঙ্গে বান্ধবী ব্রুনা। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৭:১১
Share: Save:

দ্বিতীয় বার বাবা হবেন নেমার। ব্রাজিলের ফুটবলার বুধবার ছবি পোস্ট করে জানালেন সেই খবর। তাঁর বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি অন্তঃসত্ত্বা। সেই ছবি দিলেন নেমার। একটি ছেলে রয়েছে নেমারের। দাভি লুকা নামে নেমারের সেই ছেলের ১১ বছর বয়স।

নেমার বুধবার পোস্ট করে লেখেন, “আমরা তোমার কথা ভেবেছি। তোমাকে পৃথিবীতে নিয়ে আসার পরিকল্পনা করেছি। আমাদের ভালবাসা সম্পূর্ণ হবে তুমি এলে। আমাদের জীবন আনন্দে ভরে যাবে। তুমি খুব সুন্দর একটা পরিবারে আসতে চলেছ। সেখানে তোমার দাদা, ঠাকুমা, ঠাকুরদা, কাকু, কাকিমারা রয়েছে। তারা এখনই তোমায় ভালবাসতে শুরু করে দিয়েছে। তাড়াতাড়ি এস, আমরা অপেক্ষা করছি।”

নেমারের প্রথম সন্তান দাভির মা ক্যারোলিনা দান্তাস। তিনি নেমারের প্রাক্তন বান্ধবী। ব্রুনার সঙ্গে নেমারের সম্পর্ক ২০২১ সাল থেকে। যদিও ২০২২ সালের জানুয়ারি মাসের আগে তাঁরা সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। সেই বছরই তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে শোনা গিয়েছিল। পরে যদিও তা মিটে যায়। সেই বান্ধবীর সঙ্গে ছবি দিলেন নেমার। ইনস্টাগ্রামে ব্রাজিলের তারকা যে ছবি দিয়েছেন, সেখানে দেখা যাচ্ছে দু’জনেই সাদা জামা পরে রয়েছেন। সেই সঙ্গে দেখা যাচ্ছে ব্রুনার পেটে চুম্বন করছেন নেমার।

ব্রাজিলের নেমার ক্লাব ফুটবলে খেলেন প্যারিস সঁ জরমঁ-র হয়ে। তার আগে তিনি খেলতেন বার্সেলোনায়। ২০০৯ সালে স্যান্টোসের পেশাদার ফুটবলে প্রথম খেলেছিলেন নেমার। ২০১৩ সালে বার্সেলোনায় যান তিনি। সেখান চার বছর লিয়োনেল মেসির সঙ্গে খেলেন নেমার। ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে যান তিনি। প্যারিসের ক্লাবের হয়ে ফরাসি লিগে ১১২ ম্যাচে ৮২টি গোল করেছেন নেমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar Neymar jr pregnant Brazil Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE