Advertisement
১১ মে ২০২৪
East Bengal

East Bengal: ১৩ ফুটবলারের সই, বৃহস্পতিবার ইস্টবেঙ্গলের অনুশীলনে থাকতে পারেন স্টিভন কনস্ট্যানটাইনও

ইমামির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সইয়ের ২৪ ঘণ্টার মধ্যে দল গঠন শুরু করল ইস্টবেঙ্গল। ১৩ জন ফুটবলার বুধবারই সই করেছেন। বৃহস্পতিবার শুরু অনুশীলন।

ইস্টবেঙ্গল তাঁবু।

ইস্টবেঙ্গল তাঁবু। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ২২:১৩
Share: Save:

সব জল্পনার অবসান। বৃহস্পতিবার সকালে কলকাতায় আসছেন ইস্টবেঙ্গল কোচ স্টিভন কনস্ট্যানটাইন। এ দিন থেকেই অনুশীলন শুরু করবে লাল-হলুদ শিবির। বিনিয়োগকারী সংস্থা ইমামির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সইয়ের পরের দিনই ১৩ জন ফুটবলারকে সই করিয়ে নিল ইস্টবেঙ্গল।

ইমামির সঙ্গে চুক্তি সইয়ের ২৪ ঘণ্টার মধ্যেই দল গোছাতে নেমে পড়ল ইস্টবেঙ্গল। দেশের ১৩ জন ফুটবলারের সঙ্গে চুক্তির কথা জানিয়েছে ক্লাব। তাঁরা হলেন গোলরক্ষক পবন কুমার, রক্ষণভাগের পাঁচ ফুটবলার মহম্মদ রাকিপ, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই, জেরি লালরিনজুয়ালা, প্রীতম সিংহ, মাঝমাঠের ছয় ফুটবলার সৌভিক চক্রবর্তী, অমরজিৎ সিংহ, মোবাশির রহমান, আঙ্গুসানা লুওয়াং, অনিকেত যাদব, নাওরেম মহেশ সিংহ এবং আক্রমণভাগের ভিপি সুহের।

বৃহস্পতিবারই শহরে আসছেন ব্রিটিশ কোচ কনস্টানটাইন। সকাল সোয়া আটটায় ভারতীয় ফুটবল দলের প্রাক্তন কোচের বিমান অবতরণ করবে। এ দিন দুপুর তিনটেয় নতুন মরসুমের অনুশীলন করবে লাল-হলুদ ব্রিগেড। প্রথম দিনের অনুশীলনে উপস্থিত থাকতে পারেন কনস্ট্যানটাইনও।

আপাতত ডুরান্ড কাপ এবং কলকাতা লিগে ভাল দল গড়াই প্রধান লক্ষ্য ইস্টবেঙ্গলের। এই দুই প্রতিযোগিতায় কোচিং করাবেন বিনো জর্জ। আইএসএলের জন্য দল গঠন ইতিমধ্যেই শুরু করে দিয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE