Advertisement
১৯ জুন ২০২৪
Clash in Football

বিদেশে খেলতে গিয়ে পুলিশের সঙ্গে মারপিট ফুটবলারদের! আটক গোলরক্ষক, পরিস্থিতি উত্তপ্ত

স্পেনে ফুটবল খেলতে গিয়ে সে দেশের পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন পেরুর ফুটবলাররা। পেরুর গোলরক্ষককে আটক করে নিয়ে যায় পুলিশ। পরে অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

Representative image of football

প্রদর্শনী ম্যাচ খেলতে স্পেনে গিয়েছে পেরু। সেখানে গিয়েই পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছেন সে দেশের ফুটবলাররা। —প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৯:১৬
Share: Save:

স্পেনে খেলতে গিয়ে সে দেশের পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন পেরুর ফুটবলাররা। এই ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে পেরুর গোলরক্ষককে আটক করে পুলিশ। জেরার পরে অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

স্পেনের মাদ্রিদে মরক্কোর বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ খেলতে গিয়েছে পেরু। সেখানে মাদ্রিদের যে হোটেলে পেরুর ফুটবলাররা রয়েছেন সেই হোটেলের বাইরে সোমবার রাতে জড়ো হন পেরুর সমর্থকরা। দলের নামে জয়ধ্বনি করতে থাকেন তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হিমশিম খায় পুলিশ। তার পরেই পুলিশের সঙ্গে পেরুর সমর্থকদের গণ্ডগোল শুরু হয়।

ঘটনায় জড়িয়ে পড়েন পেরুর ফুটবলাররাও। বিশেষ করে দলের গোলরক্ষক পেদ্রো গালিসের সঙ্গে হাতাহাতি হয় পুলিশের। ঘটনার পরে পেদ্রোকে আটক করে পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পরে তাঁকে অবশ্য ছেড়ে দেয় পুলিশ।

কিন্তু ঘটনার রেশ এখানেই থামেনি। কেন এই ধরনের পরিস্থিতি তৈরি হল, সেই বিষয়ে স্পেনের পুলিশের কাছে জানতে চেয়েছে পেরুর বিদেশ মন্ত্রক। তাদের অভিযোগ, পরিস্থিতি সামলাতে গিয়ে একটু বেশি বল প্রয়োগ করেছে পুলিশ। আরও শান্ত ভাবে পরিস্থিতি সামলানো যেত। দলের ফুটবলারদের প্রতি সহমর্মিতাও জানিয়েছে সে দেশের বিদেশ মন্ত্রক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Clash Goalkeeper police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE