Advertisement
০১ অক্টোবর ২০২২
Durand Cup

Durand Cup: ডুরান্ডের ফাইনালে আমন্ত্রিত রাষ্ট্রপতি, ডার্বির টিকিট কি পাওয়া যাবে

কলকাতায় ডুরান্ডের ফাইনালে থাকতে পারেন রাষ্ট্রপতি। পাশাপাশি, অফলাইনে টিকিট বিক্রিও চালু হয়ে গিয়েছে।

সাংবাদিক বৈঠকে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং লেফটেন্যান্ট জেনারেল কে কে রেপসওয়াল।

সাংবাদিক বৈঠকে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং লেফটেন্যান্ট জেনারেল কে কে রেপসওয়াল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ২৩:০৯
Share: Save:

দিল্লিতে ডুরান্ড কাপ হওয়ার সময় সমাপ্তি অনুষ্ঠানে হাজির থাকতেন ভারতের রাষ্ট্রপতি। কলকাতায় প্রতিযোগিতা শুরু হওয়ার পরে কোনও বারই সেই ঘটনা দেখা যায়নি। তবে সব ঠিক থাকলে এ বারের ডুরান্ডের ফাইনালে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে দেখা যেতে পারে। প্রতিযোগিতার আয়োজক ভারতীয় সেনার তরফে দ্রৌপদীকে আমন্ত্রণ জানানো হয়েছে।

পাশাপাশি জানানো হয়েছে, প্রতিটি ম্যাচের আগেই অফলাইনে টিকিট বিক্রি শুরু হবে। ডুরান্ড কাপে প্রথম ম্যাচ ১৬ অগস্ট। খেলবে মহমেডান স্পোর্টিং এবং এফসি গোয়া। সেই ম্যাচের টিকিট বৃহস্পতিবার থেকেই মহমেডান তাঁবু এবং যুবভারতীর ৪এ গেটের বক্স অফিস থেকে পাওয়া যাচ্ছে। সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। কলকাতা ডার্বির টিকিটও ম্যাচের পাঁচ দিন আগে থেকে অফলাইনে বিক্রি শুরু হবে।

কলকাতায় এ বারের প্রতিযোগিতা হবে ২০টি দলকে নিয়ে। আইএসএলের প্রতিটি দলই অংশ নিচ্ছে। আই লিগ থেকে পাঁচটি এবং সেনাবাহিনী থেকে চারটি দল অংশ নেবে। কলকাতায় উদ্বোধনী ম্যাচ এবং ফাইনাল-সহ মোট ২৭টি ম্যাচ হবে। এ দিন সাংবাদিক বৈঠকে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, “কলকাতায় এতগুলো ম্যাচ হওয়ায় আমরা খুশি। ২০২৫ পর্যন্ত এই প্রতিযোগিতা কলকাতায় হবে। আমরা আপ্রাণ চেষ্টা করব ডুরান্ড কাপ সফল করে তোলার। আমি জানি যে ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান দু’দলই ১৬ বার করে জিতেছে। দেখা যাক ১৭তম জয় কার হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.