Advertisement
২০ এপ্রিল ২০২৪
afc cup

AFC Cup: এএফসি কাপে ফের বদল হল ম্যাচের সময়

শনিবার নেরোকা এফসির বিরুদ্ধে জিততে না পারলে চ্যাম্পিয়ন হওয়ার আশা কার্যত শেষ কলকাতার শতাব্দী প্রাচীন ক্লাবের।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ০৭:৩২
Share: Save:

ফের সময় পরিবর্তন এএফসি কাপের ম্যাচের। যুবভারতী ক্রীড়াঙ্গনে বিকেল পাঁচটার বদলে ম্যাচ শুরু হবে সাড়ে চারটে থেকে। রাত ন’টার পরিবর্তে সাড়ে আটটা থেকে। শুক্রবারই সরকারি ভাবে চূড়ান্ত সূচি ঘোষণা করে এশিয়ার ফুটবল নিয়ামক সংস্থা।

এএফসি কাপে এটিকে-মোহনবাগানের প্রথম ম্যাচ গোকুলম এফসির বিরুদ্ধে ১৮ মে। ২১ মে দ্বিতীয় ম্যাচে প্রীতম কোটালরা খেলবেন বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে। ২৪ মে শেষ ম্যাচে মোহনবাগানের প্রতিপক্ষ মলদ্বীপের মাজ়িয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন। প্রথম যে ক্রীড়াসূচি প্রকাশ করেছিল এএফসি, তাতে গোকুলমের বিরুদ্ধে দুপুর দু’টোয় মোহনবাগানের ম্যাচ দেওয়া হয়েছিল। সবুজ-মেরুন কর্তারা এএফসিকে জানান, প্রবল গরমে দুপুর দু’টোয় যুবভারতীতে ম্যাচ খেলা অসম্ভব। বিকেল পাঁচটায় এই ম্যাচ দেওয়ার জন্য আবেদন করা হয়। পাশাপাশি, রাত ন’টার পরিবর্তে সাড়ে আটটা থেকে খেলা শুরু করারও আর্জি জানানো হয়। মোহনবাগানের আবেদন মেনেই ম্যাচের সময় পরিবর্তন করে এশিয়ার ফুটবল নিয়ামক সংস্থা। শুক্রবার তা আরও আধ ঘণ্টা এগিয়ে নিয়ে আসা হল।

এ দিকে, শুক্রবার অনুশীলনে নামার আগে ড্রেসিংরুমে লাল-হলুদ ছেড়ে সদ্য যোগ দেওয়া লালরিনলিয়ানা হানামতের জন্মদিন পালন করা হয়।

যুবভারতীতে এএফসি কাপের সূচি—১৮ মে: এটিকে-মোহনবাগান বনাম গোকুলম এফসি (বিকেল ৪.৩০)। বসুন্ধরা কিংস বনাম মাজ়িয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন (রাত ৮.৩০) ২১ মে: এটিকে-মোহনবাগান বনাম বসুন্ধরা কিংস (বিকেল ৪.৩০)। মাজ়িয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন বনাম গোকুলম এফসি (রাত, ৮.৩০)। ২৪ মে: গোকুলম এফসি বনাম বসুন্ধরা কিংস (বিকেল, ৪.৩০)। মাজ়িয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন বনাম এটিকে-মোহনবাগান (রাত, ৮.৩০)।

আজ পরীক্ষা মহমেডানের: টানা তিনটি ম্যাচে ড্র। আই লিগের পয়েন্ট টেবলে দ্বিতীয় স্থানে থাকলেও খেতাবি দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে মহমেডান। আজ, শনিবার নেরোকা এফসির বিরুদ্ধে জিততে না পারলে চ্যাম্পিয়ন হওয়ার আশা কার্যত শেষ কলকাতার শতাব্দী প্রাচীন ক্লাবের। আই লিগের প্রথম পর্যায়ের শেষ ম্যাচে নেরোকার সঙ্গে ১-১ গোলে ড্র করে মহমেডান। সাদা-কালো সমর্থকেরা আশা করেছিলেন, খেতাবি লড়াইয়ের চূড়ান্ত পর্বে ঘুরে দাঁড়িয়ে জয় দিয়েই যাত্রা শুরু করবেন মার্কাস জোসেফরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

afc cup football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE